News71.com
 Bangladesh
 21 May 22, 11:55 AM
 860           
 0
 21 May 22, 11:55 AM

স্টেশনে তরুণীকে শ্লীলতাহানির ঘটনায় বখাটে আটক।।

স্টেশনে তরুণীকে শ্লীলতাহানির ঘটনায় বখাটে আটক।।

নিউজ ডেস্কঃ নরসিংদীতে শালীন পোশাক পরেনি অজুহাত দিয়ে এক তরুণীকে শ্লীলতাহানি করার ঘটনায় ইসমাইল নামে এক বখাটেকে আটক করা হয়েছে। আজ শুক্রবার (২০ মে) রাত সাড়ে ৮টার দিকে তাকে রেলস্টেশন এলাকা থেকে আটক  করা হয়।  
নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনা ঘটার পর বিষয়টি অনুসন্ধানে মাঠে নামে সরকারের একাধিক দপ্তর। এরই ধারাবাহিকতায় জেলা প্রশাসনের পক্ষ থেকে বিকেলে নরসিংদী স্টেশন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযুক্ত বখাটে ও উশৃঙ্খল নারীকে গ্রেপ্তার করতে সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। এর আগে ঢাকা থেকে নরসিংদীতে বেড়াতে এসেছিলেন দুই তরুণ ও এক তরুণী।

গত বুধবার সকালে নরসিংদী রেল স্টেশনের ১ নং প্লাটফর্মে ঢাকাগামী চট্রগ্রাম মেইল ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন তারা। তাদের পরনে ছিল আধুনিক পোশাক। এক তরুণের হাতে ছিল ট্যাটুও। তাই দেখে স্টেশনে অবস্থানরত এক মহিলা বাজে ও নোংরা কথা বলা শুরু করে। ওই নারী তরুণীর হয়ে তার দুই বন্ধু প্রতিবাদ করলে এক পর্যায়ে ওই মহিলা ইচ্ছে করেই ঝগড়ায় জড়ায়।  এসময় রেল স্টেশনের কিছু বখাটে লোকজন হঠাৎ করে ছুটে এসে ঐ তরুণ-তরুণীদের এলোপাতাড়ি মারতে শুরু করে এবং ঐ তরুণীর শ্লীলতাহানি করে। পরে ভুক্তভোগী ওই তরুণী নিজেকে বাঁচাতে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেয়। পরে স্টেশন মাস্টারের মধ্যস্থতায় ঘটনাটির সুরাহা হয়। পরে তারা ঢাকা যাবে জানালে পুলিশের সহযোগীতায় তাদের ট্রেনে উঠিয়ে দেওয়া হয়। তারা চট্টগ্রাম মেইলের যাত্রী ছিলেন। ট্রেন চলে আসায় তাদের নাম-ঠিকানা নেওয়া সম্ভব হয়নি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন