News71.com
 Bangladesh
 05 Sep 22, 12:01 AM
 384           
 0
 05 Sep 22, 12:01 AM

রাজনৈতিক দলগুলো শান্তিপূর্ণ কর্মসূচি করলে পাশে থাকবে পুলিশ: ডিএমপি কমিশনার

রাজনৈতিক দলগুলো শান্তিপূর্ণ কর্মসূচি করলে পাশে থাকবে পুলিশ: ডিএমপি কমিশনার

নিউজ ডেস্কঃরাজনৈতিক দলগুলো শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করলে পুলিশ তাদের পাশে থাকবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

আজ রোববার বিকেলে রাজধানীর মিরপুরে পুলিশ লাইনসে অনুষ্ঠিত ‘আইজিপি কাপ’ কাবাডি চ্যাম্পিয়নশিপ ২০২২-এর ফাইনালের পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন ডিএমপি কমিশনার।শফিকুল ইসলাম বলেন, যাঁরা রাজনৈতিক কর্মসূচি দেন, তাঁরা যদি পুলিশের বেঁধে দেওয়া সীমার মধ্যে থাকেন, তবে সংঘাতের কোনো আশঙ্কা থাকে না। রাজনৈতিক কর্মসূচির নামে কেউ সংঘাত সৃষ্টির চেষ্টা করলে, পুলিশের ওপর জানমাল রক্ষার যে দায়িত্ব, তা পালন করা হবে।

আগামী জাতীয় নির্বাচন ঘিরে রাজনৈতিক কর্মসূচি ও সম্ভাব্য সংঘাত নিয়ে বাড়তি কোনো চাপ নেই উল্লেখ করে কমিশনার বলেন, ‘নির্বাচনকে নিয়ে পুলিশের ওপর বাড়তি কোনো চাপ নেই। সে রকম চাপ থাকলে আপনারাও নমুনা দেখতে পারতেন।’পারস্পরিক সহযোগিতার মধ্য দিয়ে পুলিশ ঢাকা নগরীকে শান্তিপূর্ণ রাখার চেষ্টা করবে বলে জানান শফিকুল ইসলাম। তিনি বলেন, ‘আমরা আশা করি, পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল থেকে যেন আমরা কাজ করি। আমরা একই দেশের নাগরিক, এই দেশ আমাদের, আমরা কেউ কারও শত্রু নই।’

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন