News71.com
 Bangladesh
 26 Feb 21, 05:40 PM
 204           
 0
 26 Feb 21, 05:40 PM

হঠাৎ অনুষ্ঠানস্থলে ভেঙে পড়লো মরা গাছের ডাল।। ২ জনের মৃত্যু

হঠাৎ অনুষ্ঠানস্থলে ভেঙে পড়লো মরা গাছের ডাল।। ২ জনের মৃত্যু

 

নিউজ ডেস্কঃ ময়মনসিংহে ভালুকার মল্লিকবাড়ি বাজার ব্যবসায়ী সমিতির পিকনিক পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মরা আম গাছের ডাল ভেঙে পড়ে দুই জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। ওই সময় অন্তত আরও ৫ জন আহত হয়েছেন।  

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ভালুকা উপজেলার মল্লিকবাড়ি বাজার ব্যবসায়ী সমিতি গত ২৩ ফেব্রুয়ারি পিকনিক করেন। জামালপুরের লুইসভিলেজ পার্কে পিকনিকের পুরস্কার বিতরণ করতে না পারায় বৃহস্পতিবার রাতে  মল্লিকবাড়ি বাজারের গরু হাটায় আয়োজন করা হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের। 

 

রাত দশটার দিকে অনুষ্ঠান শুরুর কথা থাকলেও আগেভাগেই জড়ো হতে থাকেন ব্যবসায়ীসহ স্থানীয় লোকজন। রাত পৌনে দশটার দিকে হঠাৎ অনুষ্ঠান স্থলের প্যান্ডেলের পাশে থাকা পুরনো মরা আম গাছের ডাল ভেঙে পড়ে। গাছটি অনুষ্ঠানস্থলে দর্শকদের চেয়ারের উপরে পড়ায় গুরুতর হন অন্তত ৭ জন। তাদের মধ্যে  বাজারের ফার্নিচার ব্যবসায়ী শহীদ মিয়া (৩৫) ও তার বন্ধু নাসির উদ্দিনকে (৩৩) উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ  হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে শহীদ মিয়া মল্লিকবাড়ি গ্রামের আবদুর রহমানের ছেলে। নাসির উদ্দিন গোবদিয়া গ্রামের সূর্য মিয়ার ছেলে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন