News71.com
 Bangladesh
 26 Aug 21, 01:38 PM
 291           
 0
 26 Aug 21, 01:38 PM

গফরগাঁওয়ে বাবা-মা-ভাইয়ের পিটুনিতে প্রবাসী যুবকের মৃত্য॥

গফরগাঁওয়ে বাবা-মা-ভাইয়ের পিটুনিতে প্রবাসী যুবকের মৃত্য॥

নিউজ ডেস্কঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় মা-বাবা ও ভাইয়ের পিটুনিতে শারফুল ঢালী নামে এক প্রবাসী যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের মা হোসনে আরা বেগমকে (৫০) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবরের সত‍্যতা নিশ্চিত করেছেন পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান।

তিনি জানান, শারফুল উপজেলার চাকুয়া গ্রামের ইসহাক ঢালীর (৫৮) ছেলে। দীর্ঘ আট বছর পর লেবানন থেকে দেশে ফেরেন তিনি। ওসি আরো জানান, প্রবাসে থাকা অবস্থায় ওই যুবক উপার্জনের সব টাকা তার বাবার কাছে পাঠাতেন। কিন্তু দেশে ফিরে এসে টাকা চাইলে তার বাবা তাকে টাকা দিতে অস্বীকৃতি জানান। এনিয়ে বুধবার সকালে বাবার সঙ্গে শারফুলের ঝগড়া হয়। একপর্যায়ে শারফুলকে লোহার রড ও শাবল দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে ঘরে তালাবদ্ধ করে রাখেন বাবা ইসহাক ঢালী, মা হোসেনা আরা ও ছোট ভাই আশরাফুল ঢালী (২৮)।

ওসি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত শারফুল ঢালীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টার দিকে তিনি মারা যান। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা করা হচ্ছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন