News71.com
 Entertaintment
 16 Jan 16, 04:05 AM
 1597           
 0
 16 Jan 16, 04:05 AM

২২ জানুয়ারী শুরু হচ্ছে সপ্তাহব্যপী মধুমেলা

২২ জানুয়ারী শুরু হচ্ছে সপ্তাহব্যপী মধুমেলা

নিউজ ডেস্ক : আগামী ২২ জানুয়ারী থেকে শুরু হচ্ছে মধুমেলা। মধুকবি বলে খ্যাত মহাকবি মাইকেল মধুসুদন দত্তের জন্মস্হান তার পৈত্রিক বাড়ী যশোর জেলার কেশবপুর থানার সাগরদাঁড়ীতে অনুষ্টিত হবে সপ্তাহব্যাপী মধু মেলা। ইতিমধ্যেই মেলার সকল প্রস্তুতি সমপন্ন হয়েছে। আগামী ২২ জানুয়ারী মহাকবির জন্মদিন থেকে থেকে শুরু হয়ে এ মেলা চলবে ৭ দিন। যশোর জেলা পুলিশের পক্ষ থেকে মেলার সার্বিক নিরাপত্তার ব্যাপারে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। মেলার আয়োজন নিয়ে একদিকে যেমন  কবি ভক্তরা আনন্দে উদ্বেলিত  অপরদিকে তাদের দাবি মধুমেলার সকল আয়োজন হোক শান্তিপূর্ণ ।

আধুনিক বাংলা সাহিত্যের রুপকার অমিত্রাক্ষর ছন্দের প্রবক্তা মহাকবি মাইকেল মধূসূদন দত্তের ১৯২ তম জন্ম বার্ষিকী ও সপতাহ ব্যাপী মধুমেলার আয়োজনকে ঘিরে কেশবপুরের সাগরদাডীতে এখন সাজ সাজ রব। মেলাভক্তদের দাবি মধুমেলার সকল আয়োজন হোক অশ্লীলতামুক্ত । মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড.মশিউর রহমান।

এবারের আয়োজন যেনো কোন অবস্থাতে  মহাকবির ভাবমূর্তিকে বিনষ্ট না করে সেদিকে সদা সতর্ক যশোরের জেলা প্রসাশন। গত ১২ জানুয়ারী মধুমেলা উদযাপনের প্রসুতি ও পর্যালোচনা সভায়  মধু জন্মবার্ষিকী ও মধুমেলা উদযাপন কমিটির সভাপতি যশোরের জেলা প্রশাসক ড.হুমায়ুন কবীর স্পষ্ঠতঃ মধু মেলা অশ্লীলতামুক্ত করার ঘোষণা দিয়েছেন। মেলার আয়োজকদের এই কঠোর ও অনমনীয় মনোভাবে অনুপ্রাণিত হয়েছেন লাখো মধুভক্তরা। সুন্দর ভাবে এই মেলা সম্পন হোক এটাই এখন প্রত্যাশা সকলের।
 

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন