News71.com
 Entertaintment
 10 Mar 16, 11:35 AM
 1589           
 0
 10 Mar 16, 11:35 AM

শুভমুক্তিতে এনিমেশন মুভি জুটোপিয়ার ঘরে ৭৩.৭ মিলিয়ন ডলার ।।

শুভমুক্তিতে এনিমেশন মুভি জুটোপিয়ার ঘরে ৭৩.৭ মিলিয়ন ডলার ।।

নিউজ ডেস্কঃ ওয়াল্ট ডিজনি এনিমেশনের নতুন ছবি জুটোপিয়া ৪ঠা মার্চ মুক্তি পেয়েছে। আর এরই মধ্যে জুটোপিয়া ঘরে তুলেছে ৭৩.৭ মিলিয়ন ডলার। এত বড় সাফল্য বিগত কয়েক বছরে ডিজনির কপালে জোটেনি।

পিক্সার সংস্থাকে নিজ ছাতার তলায় নিয়ে আসাকে এ সাফল্যের মূল কারণ মনে করছেন বিশেষজ্ঞরা।

এই ছবিতে দেখা যাবে-জীব জন্তুদের শহর জুটোপিয়া। এখানেই বসবাস করা এক শিয়াল হঠাৎই পড়ে যায় এক জীবন-মরণ সমস্যায়। অপরাধ না করেও কোন এক মিথ্যা অভিযোগে পালিয়ে বেড়াচ্ছে এখান থেকে ওখানে। আর তাকে ধরতেই প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছে শহরের সবচেয়ে নামকরা পুলিশ খরগোশ।

এক সময় দুইজনই টের পেল কোনো এক গভীর ষড়যন্ত্রের স্বীকার তারা। জীবন বাঁচাতে তাই একসঙ্গে ঝাঁপিয়ে পড়ে চিরশত্রু দুই শিয়াল ও খরগোশ। হঠাৎই একদিন তারা আবিষ্কার করে, নিজেদের অজান্তেই এক সময়ের দুই চিরশত্রু কখন যেন পরিণত হয়ে গেছে সত্যিকারের বন্ধুতে।

আর এভাবেই দুই চিরশত্রুর বন্ধুতে রূপান্তরিত হওয়ার অসাধারণ কাহিনী নিয়ে নির্মিত জুটোপিয়া।

ছবিটির অন্যতম আকর্ষণ এর একটি চরিত্রে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় পপশিল্পী শাকিরা। সেইসঙ্গে, ছবিটির জন্য একটি গানও তৈরি করেছেন তিনি। শাকিরা ছাড়াও ছবিটির অন্যান্য চরিত্রে কণ্ঠ দিয়েছেন— ইদ্রিস অ্যালবা, জেনিফার গুডউইন, অ্যালান টুডিকসহ আরও অনেকে।

ওয়াল্ট ডিজনি পিকচার্স ও ওয়াল্ট ডিজনি এনিমেশন স্টুডিওস এর যৌথ প্রযোজনায় জুটোপিয়া ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন বায়রন হাওয়ার্ড, রিচ মুর ও জ্যারেড বুশ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন