News71.com
 Entertaintment
 16 Jun 16, 06:01 PM
 1021           
 0
 16 Jun 16, 06:01 PM

অবশেষে সেন্সর বোর্ডের সার্টিফিকেট পেল ' উড়তা পাঞ্জাব'

অবশেষে সেন্সর বোর্ডের সার্টিফিকেট পেল ' উড়তা পাঞ্জাব'

বিনোদন ডেস্ক: বিতর্ক, লড়াইয়ের শেষে বুধবার সেন্সর বোর্ডের কাছ থেকে সার্টিফিকেট পেল ‘উড়তা পঞ্জাব’। এই ছবিটিকে প্রাপ্তবয়স্কদের জন্য চিহ্নিত করে ‘এ’ সার্টিফিকেট দেওয়া হয়েছে। এরই সঙ্গে লিখে দেওয়া হয়েছে, বম্বে হাইকোর্ট এই ছবিটিকে অনুমোদন করেছে।

শুক্রবার মুক্তি পেতে চলেছে শাহিদ কপূর, কারিনা কপূর, আলিয়া ভট্ট অভিনীত এই ছবি। পঞ্জাবের মাদকের নেশার সমস্যাকে তুলে ধরেছেন পরিচালক অভিষেক চৌবে। সেন্সর বোর্ডের প্রধান পহলাজ নিহালনির সঙ্গে ‘উড়তা পঞ্জাব’-এর সহ-প্রযোজক অনুরাগ কাশ্যপের লড়াই সারা দেশে বিতর্ক তৈরি করেছিল। এই লড়াই আদালত পর্যন্ত গড়ায়। শেষপর্যন্ত ছবি নির্মাতাদেরই জয় হয়েছে।

 

বুধবার সেন্সর সার্টিফিকেট পাওয়ার পর সেই সার্টিফিকেটের ছবি অনলাইনে পোস্ট করেছেন শাহিদ। ছবির প্রযোজক সংস্থা বালাজি মোশন পিকচার্স ট্যুইটারে লিখেছে, ‘উড়তা পঞ্জাব শেষপর্যন্ত উড়তা সার্টিফিকেট পেল। দু দিন পরেই উড়বে।’

অন্যদিকে, শোনা যাচ্ছে, মুক্তি পাওয়ার দু দিন আগেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে ‘উড়তা পঞ্জাব’। অনলাইনে ছবিটির ৪০ মিনিটের ফুটেজ দেখা যাচ্ছে। এই ফুটেজের সঙ্গে লেখা রয়েছে, ‘ফর সেন্সর’। আরও জানা গিয়েছে, ২ ঘণ্টা ২০ মিনিটের এই ছবির পুরোটা ডাউনলোডও করা যাচ্ছে। যদিও ‘উড়তা পঞ্জাব’-এর সঙ্গে যুক্ত এক ব্যক্তি বলছেন, তাঁরা অনলাইনে এই ছবি দেখা বন্ধ করার জন্য ব্যবস্থা নিয়েছেন। ফাঁস হয়ে যাওয়া লিঙ্কগুলি মুছে ফেলা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন