News71.com
 Entertaintment
 18 Jun 16, 12:17 PM
 862           
 0
 18 Jun 16, 12:17 PM

সহকর্মী অভিনেত্রী বিপাশা বসুর বিয়েতে ১০ কোটি রুপির অ্যাপার্টমেন্ট উপহার দিলেন বলিউড সুপারস্টার সালমান ।।

সহকর্মী অভিনেত্রী বিপাশা বসুর বিয়েতে ১০ কোটি রুপির অ্যাপার্টমেন্ট উপহার দিলেন বলিউড সুপারস্টার সালমান ।।

বিনোদন ডেস্কঃ সালমান খানের খুব ঘনিষ্ঠ বন্ধু বিপাশা বসু। ক্যারিয়ারের শুরু থেকে বিপাশাকে বিভিন্নভাবে সহযোগিতাও করেছেন এ সুপারস্টার। এদিকে এপ্রিলের ৩০ তারিখ বিপাশা বিয়ে বন্ধনে আবদ্ধ হন অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে। সেই সময় বিয়ের অনুষ্ঠানে এসে আনন্দ ভাগাভাগি করেন নেন সালমানও ।

তবে তখন বিয়েতে বন্ধু বিপাশাকে কি উপহার দিয়েছিলেন সালমান? এর উত্তর অবশ্য তখনও পাওয়া যায়নি। তবে সম্প্রতি বিপাশা জানিয়েছেন বিয়েতে তাকে ১০ কোটি রুপির একটি অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন সালমান। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। এটি বিপাশার পাওয়া জীবনের সবচেয়ে দামি উপহার। তবে বিয়েতে বন্ধু বিপাশার জন্য সালমান খানের এত দামি উপহার দেয়ার বিষয়টি নিয়ে জোর আলোচনা এখন চলছে বলিউড পাড়ায় ।

বিষয়টি নিয়ে মিডিয়াকে কিছু না জানালেও কাছের বন্ধুদের সঙ্গে বিষয়টি শেয়ার করেছেন বিপাশা। এরপরই মিডিয়ায় জানাজানি হয় খবরটি। এ বিষয়ে বিপাশা সম্প্রতি জানান, সালমান আমার অনেক ভালো একজন বন্ধু। তবে এত মূলব্যান উপহার সে আমাকে বিয়েতে দেবে সেটা ধারণা ছিল না। আমার জীবনের সবচেয়ে দামি উপহার এটি। সালমানকে অন্তরের অন্তস্থল থেকে অনেক অনেক ভালোবাসা ।

এদিকে সালমান এ বিষয়ে এখনও কোন বক্তব্য দেননি। বর্তমানে তিনি ব্যস্ত সময় পার করছেন ঈদের ছবি ‘সুলতান’-এর প্রচারণা নিয়ে। অন্যদিকে বিপাশা বিয়ে ও হানিমুনের পর এখন আবারও নিয়মিত হয়েছেন বলিউডে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন