News71.com
 Entertaintment
 22 Feb 21, 10:47 PM
 406           
 0
 22 Feb 21, 10:47 PM

ভারতে জনপ্রিয় টিকটক তারকার আত্মহত্যা॥ ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভারতে জনপ্রিয় টিকটক তারকার আত্মহত্যা॥ ঝুলন্ত মরদেহ উদ্ধার

 

বিনোদন ডেস্কঃ জনপ্রিয় টিকটক তারকা সমীর গাইকোয়াডের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাত্র ২২ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন ভারতীয় এই টিকটক তারকা। তবে তার মৃত্যু রহস্যময় বলে উল্লেখ করেছে পুলিশ। ভারতের পুণের ওয়াঘোলি এলাকা থেকে গত রোববার (২১ ফেব্রুয়ারি) বিকেলে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

প্রাথমিক তদন্তে বিষয়টি আত্মহত্যা বলে উল্লেখ করেছে লোনিকান্দ থানার পুলিশ। গলায় ফাঁস লাগিয়েই আত্মহত্যা করেছেন ওই যুবক। তবে কেন তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন তা জানা যায়নি। ঘটনাস্থল থেকে কোনো সুইসাইড নোটও উদ্ধার করেনি তারা। আরও জানতে ঘটনার তদন্ত শুরু করেছে বলে গণমাধ্যমে জানিয়েছে পুলিশ।

 

পুলিশ ভারতীয় গণমাধ্যমকে জানায়, সমীরের এক চাচাতো ভাই তার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। সমীরের বাড়ির সিলিং ফ্যানে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিল তার দেহ। সমীরকে উদ্ধার করে দ্রুত স্থানীয় হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। টিকটকে বেশ জনপ্রিয় ছিলেন সমীর। প্রচুর ফ্যান-ফলোয়ারও ছিল তার। এদিকে সমীরের পরিবার ও তার চাচাতো ভাইকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। সমীর কোনো কারণে অবসাদে ভুগছিলেন কিনা তা জানার চেষ্টা করছেন তারা। 

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন