News71.com
 Entertaintment
 14 Mar 21, 12:05 PM
 358           
 0
 14 Mar 21, 12:05 PM

বলিউড তারকা কঙ্গনার বিরুদ্ধে সিনেমার গল্প চুরির অভিযোগ।।

বলিউড তারকা কঙ্গনার বিরুদ্ধে সিনেমার গল্প চুরির অভিযোগ।।

 

বিনোদন ডেস্কঃ বলিউড তারকা কঙ্গনা রানাওয়াত ও তার বোন রাঙ্গোলির বিরুদ্ধে সিনেমার গল্প চুরির অভিযোগ আনা হয়েছে। কঙ্গনা প্রযোজিত-পরিচালিত নির্মাণাধীন ‘মনিকর্নিকা রিটার্নস: দ্য লিজেন্ড অব দিদ্দা’ ছবিটির চিত্রনাট্য মৌলিক নয় বলে দাবি করছেন লেখক আশিস কৌর। তার অভিযোগের ভিত্তিতে গত শুক্রবার (১২ মার্চ) বান্দ্রার আদালত কঙ্গনার বিরুদ্ধে মামলা করতে মুম্বাই পুলিশকে নির্দেশ দিয়েছে। 

 

২০১৯ সালে কঙ্গনার প্রযোজনা-পরিচালনায় ‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’ মুক্তি পেয়েছিল। সেই ছবিটি নিয়েও বিতর্ক শুরু হয়েছিল। পরিচালক কৃষ অভিযোগ করেছিলেন, অভিনেত্রী তার জায়গা নিয়ে নেওয়ার চেষ্টা করছেন। পরে অবশ্য সেটাই হয়েছিল। সেই সময় ছবিটির সমস্ত কৃতিত্ব নিজের নামে করে নেওয়ার অভিযোগ আসে কঙ্গনার বিরুদ্ধে। সে সিনেমার দ্বিতীয় কিস্তি হিসেবে তৈরি হচ্ছে ‘মনিকর্নিকা রিটার্নস: দ্য লিজেন্ড অব দিদ্দা’। 

 

জানা গেছে, যোদ্ধা দিদ্দাকে নিয়ে জীবন কাহিনী লিখেছেন আশিস। এমন সব তথ্য সেখানে ছিল, যা অন্য কোথাও পাওয়া সম্ভব নয়। আশিসের দাবি, তার কাহিনী তাকে তো জানায়নি বরং অন্যের নামে সেটি সিনেমা আকারে আসছে। আর সে নামটি হলো কঙ্গনা ও তার বোন রাঙ্গোলি। লেখকের অভিযোগ, একজন সাধারণ মানুষের মেধাস্বত্ব চুরি করা হয়েছে। যিনি করেছেন, তিনি নিজে একজন বিখ্যাত, প্রভাবশালী মানুষ। কিন্তু সাধারণের জন্য পুলিশের সাহায্য নেওয়া বা কোনও পদক্ষেপ করা অতটা সহজ নয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন