News71.com
 Entertaintment
 24 Mar 21, 07:27 PM
 376           
 0
 24 Mar 21, 07:27 PM

বিয়ে করেই অন্তরালে চিত্রনায়িকা পপি।।

বিয়ে করেই অন্তরালে চিত্রনায়িকা পপি।।

 

বিনোদন ডেস্কঃ চিত্রনায়িকা পপির খোঁজ পাওয়া যাচ্ছে না। গণমাধ্যম কর্মীদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন অনেকদিন ধরেই। বন্ধ করে ফেলেছেন ব্যবহৃত সিমকার্ড। ফেসবুকে নিয়মিত ছিলেন এ নায়িকা। সেখানেও নেই। ডিসেম্বরের ২৩ তারিখের পর থেকে আর ফেসবুকেও তার কোনো পোস্ট নেই। সর্বশেষ ফেসবুক পোস্টে পপি লিখেছিলেন, স্বপ্ন দেখতে দেখতে হঠাৎ, তুমি এসে হাজির, অন্ধকারে ভালোবাসার ঝলকানি! এই পোস্ট নিয়েও শুরু হয় গুঞ্জন। 

 

শোনা যায় পপি বিয়ে করে রাজধানীর বারিধারা ডিওএইচএসের বাসায় উঠেছেন। এরমধ্যে আবার শোনা গেল সেই সংসারে ভাঙনের খবর। বারিধারা ডিওএইচএস থেকে পপি চলে গেছেন বনশ্রীতে। এসবই মিডিয়ার পাড়া-মহল্লায় ভেসে বেড়ানো খবর।  

 

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ সময় শোবিজ থেকে দূরে ছিলেন পপি। সেই বিরতি ভেঙে তিনি কাজে ফিরেন রাজু আলীম ও মাসুমা তানির যৌথ পরিচালনায় ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি ছবি দিয়ে। শুটিংও করেন কিছুদিন। কিন্তু তারপরেই সব বন্ধ। কোথাও নেই পপি। 

 

এরই মধ্যে উৎসুক অনেকে পপির বাসায় খোঁজ নিয়ে জানতে পেরেছেন তিনি বাবা-মায়ের সঙ্গে থাকছেন না। এজন্য তার বিয়ের গুঞ্জনটি আরও ডালপালা মেলেছে। অনেকেই বলছেন, বিয়ে করেছেন বলেই নিজেকে আড়ালে নিয়ে গেছেন পপি। গণমাধ্যম কর্মী থেকে শুরু করে অনেক চিত্রনির্মাতারাও দাবি করছেন, গোপনে সংসার পেতেছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী।

 

 

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন