News71.com
 Entertaintment
 26 Mar 21, 08:30 PM
 395           
 0
 26 Mar 21, 08:30 PM

কাঞ্জিভরম শাড়িতে অপূর্ব বলিউড কুইন কঙ্গনা।।

কাঞ্জিভরম শাড়িতে অপূর্ব বলিউড কুইন কঙ্গনা।।

 

বিনোদন ডেস্কঃ কঙ্গনার জন্মদিনে মুক্তি পেয়েছে ‘থালাইভি’র ট্রেলার। ছবিতে তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় দেখা যাবে তাঁকে। ইতোমধ্যেই ছবির ট্রেলার দেখে মুগ্ধ অনেকেই। প্রশংসা করেছেন অভিনেত্রী সামান্থা আক্কেনেনি ও জুহি চাওলাসহ অনেকে। ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে অনন্য লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। গায়ে কাঞ্জিভরম জড়িয়ে ভারতীয় রমণীর বেশে ধরা দিলেন ‘কুইন’।

 

বলিউড কুইনকে এদিন কালো এবং এপ্রিকোট রঙা কাঞ্জিভরমে দেখা যায়। কালো ব্লাউজের সঙ্গে সোনালি জরির কাজ করা কাঞ্জিভরমে ঝলমলিয়ে উঠেছিলেন তিনি। ভারতীয় মুদ্রায় এই শাড়ির দাম প্রায় ৫৮,০০০ রুপি, যার বাংলাদেশি মূল্যমান প্রায় ৭০ হাজার টাকা। অতীতের বলিউড স্টাইল ধরা পড়েছিল তাঁর সাজের মধ্যে। পরিপাটি করে চুল আঁচড়ে মাথায় ফুল লাগিয়েছেন। মুখে হালকা মেকআপের সঙ্গে ঠোঁটে ন্যুড লিপস্টিকের ব্যবহার করেছেন। চোখে আই মেকআপ এবং গালে ব্লাশার ব্যবহার করেছেন তিনি। গলায় কুন্দনের হার এবং কানে কুন্দনের দুল, দুই হাতে ডিজাইনার চুড়ি পরেছেন।

 

অভিনেত্রীর কপালের ছোট লাল টিপ তার সাজের সৌন্দর্যকে আরো এক ধাপ বাড়িয়ে তুলেছে। বাঁ হাতে বড় আংটি পরেছেন। তানু ওয়েডস মানু অভিনেত্রী জন্মদিন পার্টি এবং ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে মূলত এই সাজে ধরা দিয়েছেন। সেই ছবিও সামাজিক মাধ্যমে তুলে ধরেছেন তিনি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন