News71.com
 Entertaintment
 29 Mar 21, 07:15 PM
 376           
 0
 29 Mar 21, 07:15 PM

সমালোচনাকে পাত্তা না দিয়ে।। উত্তাপ ছড়ালেন অভিনেত্রী কৃতী শ্যানন

সমালোচনাকে পাত্তা না দিয়ে।। উত্তাপ ছড়ালেন অভিনেত্রী কৃতী শ্যানন

বিনোদন ডেস্কঃ উন্মুক্ত বক্ষবিভাজিকা, থাই পর্যন্ত চেরা ম্যাক্সি ড্রেসে সামাজিক মাধ্যমে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী কৃতী শ্যানন। সামার লুকে বোল্ড অবতারে ধরা দেন তিনি। সামাজিক মাধ্যমে কৃতীর এই নয়া লুক নজর কেড়েছে নেটিজেনদের। চলছে আলোচনা সমালোচনা।

সম্প্রতি গ্রীষ্মের ফ্যাশন হিসেবে সরু স্ট্র্যাপের ম্যাক্সি ড্রেসে ধরা দেন কৃতী। বহু রঙের ছাপ দেওয়া পোশাকে বিচ ফ্যাশন অথবা যেকোনো ডিনার ডেটে কৃতীর এই ক্যাজুয়াল লুক বেশ ফ্যাশনেবল। ডিজাইনার প্রীতি জৈন নৈনিটাহা কালেকশনের নিমুহা ব্র্যান্ডের এই পোশাক। তার লুক স্টাইলিস্ট সুক্রীতি গ্রোভার। ছবির ক্যাপশনে কৃতী লিখেছেন, 'সালসার জন্য কেউ প্রস্তুত?'

কৃতীর মতো এই লুক পেতে হলে পকেট থেকে খসাতে হবে ১২ হাজার ৮০০ রুপি। গ্রীষ্মের দাবদাহেও কৃতীর এই লুক কিন্তু বেশ স্বাচ্ছন্দ্য। অভিনেত্রীর এই লুককে যথেষ্ট প্রশংসা করেছেন বলিউডের একাধিক তারকাও। প্রশংসা করেছেন অমিতাভ বচ্চনও। বর্তমানে ‘আদিপুরুষ’-এর শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। ছবিতে তার পাশাপাশি অভিনয় করছেন বাহুবলী তারকা প্রভাস এবং সানি সিং। এ ছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেডিয়া’ ছবিও হাতে রয়েছে কৃতীর। অক্ষয় কুমারের বিপরীতে বচ্চন পাণ্ডেতে অভিনয় করবেন তিনি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন