News71.com
 Entertaintment
 16 Apr 21, 09:32 PM
 30           
 0
 16 Apr 21, 09:32 PM

দীর্ঘ বিরতি পর অভিনয়ে ফিরলেন অভিনেত্রী চাঁদনী।।

দীর্ঘ বিরতি পর অভিনয়ে ফিরলেন অভিনেত্রী চাঁদনী।।

বিনোদন ডেস্কঃ প্রায় পাঁচ বছরের বিরতি শেষে আবারও অভিনয়ে ফিরলেন নৃত্যশিল্পী ও অভিনেত্রী চাঁদনী। নিউয়েরা ফিকশনের প্রযোজনায় '‍‌‌‍‍‍‍‌‌‌অসমাপ্ত চা' নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন তিনি।

একক চরিত্রের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মৌসুমী আচার্য্য। এটি পরিচালনা করেছেন মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ। নিউয়েরা ফিকশনের নিজস্ব ইউটিউব চ্যানেলের জন্য এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে।

এই প্রযোজনায় একজন নারীর কন্যা থেকে স্ত্রী ও জননী হয়ে ওঠার গল্প তুলে ধরা হয়েছে। সময়ের পরিবর্তনে ও বাস্তবতার নীরিখে কিভাবে একটি মেয়ের ছোট ছোট স্বপ্ন, সাধ ও ইচ্ছাগুলো হারিয়ে যায়। নারীর কাঁধে যখন একে একে দায়িত্ব ও কর্তব্যের ভার এসে পড়তে থাকে, তখন তার নিচে চাপা পড়ে যায় ওই তার ছোট ছোট স্বপ্নগুলো। যা আমাদের বর্তমান সমাজেরই চিত্র।

এ প্রসঙ্গে অভিনেত্রী চাঁদনী বলেন, এই গল্পের মধ্যে সবচেয়ে ভালো লেগেছে যে অসমাপ্ত চা মানে মানুষের জীবনে আসলে কোনকিছুই পরিপূর্ণতা পায়না।এটা একটা চায়ের মাধ্যমে বোঝানো হয়েছে। জীবনে সবকিছুর মোড় ঘুরে যায় যেকোনও সময়, অসমাপ্তই থেকে যায়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন