News71.com
 Entertaintment
 15 Jun 21, 08:33 PM
 425           
 0
 15 Jun 21, 08:33 PM

নারী শক্তিশালী হলেই মুশকিল।। নুসরাত জাহান

নারী শক্তিশালী হলেই মুশকিল।। নুসরাত জাহান

 

 

বিনোদন ডেস্কঃ অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে যতই রটনা হোক, তিনি কিন্তু নিজের মতো করেই চলছেন। নিজের ইচ্ছায় চলতেই ভালোবাসেন তিনি। এমন দৃঢ় মনোবলের কথা আবারও প্রকাশ পেয়েছে তার ইনস্টাগ্রামের একটি স্টোরিতে। মঙ্গলবারের স্টোরিটিতে তিনি বলতে চেয়েছেন, নারী শক্তিশালী হলেই মুশকিল, সবাই তখন তাকে অন্য নজরে দেখা শুরু করবে।

 

কবি সাবা খোদিরের সুরে সুর মিলিয়ে যেন সংসদ সদস্য ও অভিনেত্রী বলতে চাইলেন, ‘নারীকে সবার পরামর্শ, শক্তিশালী হও। সেই নারী আপন শক্তিতে নিজের অবস্থান বদলালেই সমাজের চোখে তার পরিচয় বদলে যায়! তার নামের পাশে তখন নানা তকমা। ততক্ষণে সেই নারী নিজের ক্ষমতায় ক্ষমতাশালী। ফলে যতই তাকে দমিয়ে রাখার চেষ্টা করা হোক, সে কারও কথাই শুনবে না’!

 

ইনস্টাগ্রাম স্টোরি বলছে, কবি সাবা খোদির আর নুসরাত জাহান এক্ষেত্রে মিলে গেছেন। কবির মত মিলে গেছে নুসরাতের সঙ্গে। অবশ্য নুসরাতের অনুরাগীরাও এ স্টোরি দেখে প্রশ্ন তুলছেন। তবে অভিনেত্রীর জীবনে ঘটে যাওয়া একের পর এক ঘটনা প্রমাণ করে দিয়েছে, মানসিক দিক থেকে তিনিও প্রচণ্ড দৃঢ়। নিখিল জৈন বিতর্ক, গর্ভনিরোধক বিজ্ঞাপনের মুখ হওয়া, যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক— এতগুলো ঘটনার কারণে ইতোমধ্যেই এ সংসদ সদস্য বিরোধী শিবিরের কটাক্ষের শিকার। এরপরও নুসরাত নিজের বিশ্বাসে অটল।

 

বরাবরই নিয়মের বেড়াজাল ভাঙতে ভালোবাসেন নুসরাত। সমাজের রক্তচক্ষু দেখে তিনি ভয় পান না। নিখিলের সঙ্গে ‘বিয়ে’ হওয়ার পরে কটাক্ষ শুনতে হয়েছিল, কেন তিনি অন্য ধর্মাবলম্বী মানুষের সঙ্গে সংসার করছেন! এর পরে মহালয়া উপলক্ষে দুর্গা সাজা নিয়েও কম সমালোচনা করা হয়নি তাকে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন