News71.com
 Entertaintment
 15 Feb 16, 03:32 AM
 2135           
 0
 15 Feb 16, 03:32 AM

আগুনের হাত থেকে বাঁচলেন বলিউড বাদশাহ অমিতাভ , সুপার স্টার আমির খান ও নায়িকা হেমামালিনী

আগুনের হাত থেকে বাঁচলেন বলিউড বাদশাহ অমিতাভ , সুপার স্টার আমির খান ও নায়িকা হেমামালিনী

নিউজ ডেস্ক : ভারতের মুম্বাইয়ে জমকালো এক সাংস্কৃতিক অনুষ্ঠানে বড় ধরনের আগুন লাগার পর সেখানে উপস্থিত বলিউড বাদশাহ খ্যাত তারকা অমিতাভ বচ্চন ও আমির খান প্রাণে বেঁচেছেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্য নায়িকা হেমা মালিনীও উপস্থিত ছিলেন।

ভারতে বিদেশি বিনিয়োগ আকর্ষণের জন্য দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘মেক ইন ইন্ডিয়া’ ক্যাম্পেইনের অংশ হিসেবে নাচ গানের এই অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিলো। আর বলিউডের এই জমকালো আয়োজনে যে কোন অনুষ্ঠানে যেমনটা হয়, তেমনি উপস্থিত ছিলেন নামি দামি সব তারকারা।

আনুষ্ঠান ঠিকমতন চলছিল। স্টেজে ঝলমলে পোশাকের নৃত্যশিল্পীদের নাচ চলছিলো। হঠাৎ শর্ট সার্কিট থেকে স্টেজের নিচে আগুন লাগে। আগুন টের পাওয়ার পরও কতৃপক্ষ কিছু ইঙ্গিত না করায় তারা নাচ চালিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে মহারাষ্ট্রের চিফ মিনিস্টার দেভেন্দ্রা ফাদনাভিস নিজে হাত নেড়ে তাদের থামতে বলেন। আর এর পর সবাইকে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

সিনেমায় অভিনয়ে আগুন বা দুর্ঘটনার হাত থেকে অনেক সময় হেরোইনকে বাঁচালেও এক্ষেত্রে নিজেরাই দৌড়ে প্রাণে বেঁচেছেন অমিতাভ বচ্চন, আমির খান, হেমা মালিনী।

ঘটনার পর আমির খান পুলিশকে কৃতিত্ব দিয়ে এক টুইটার বার্তায় লিখেছেন, “আগুনের ঘটনা খুবই দুঃখজনক কিন্তু মুম্বাই পুলিশ বিষয়টি বেশ ভালভাবে সামলে সবাইকে নিরাপদে বের কর এনেছে”

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন