News71.com
 Entertaintment
 06 Jul 23, 07:00 PM
 218           
 0
 06 Jul 23, 07:00 PM

না ফেরার দেশে ডিজনি তারকা ও পপ গায়িকা কোকো লি ।।

না ফেরার দেশে ডিজনি তারকা ও পপ গায়িকা কোকো লি ।।

বিনোদন  ডেস্কঃ  আত্মহত্যার পথ বেছে নেয়া বিশ্বখ্যাত ডিজনি তারকা ও পপ গায়িকা কোকো লি মারা গেছেন। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলে দ্রুত লিকে তার পরিবার হাসপাতালে ভর্তি করেন। চার দিন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থাকার পর অবশেষে না ফেরার দেশে পাড়ি জমান জনপ্রিয় এ কন্ঠশিল্পী।কন্ঠশিল্পী লি এর মৃত্যুর খবর নিশ্চিত করেছে তার বোন ক্যারল ও ন্যান্সি । সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম ও ফেসবুকে এক পোস্টের মাধ্যমে মৃত্যুর শোক বার্তা দেয়ার পরই লির মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ে অন্তর্জালে। কন্ঠশিল্পীর বোন ক্যারল ও ন্যান্সি জানান, রোববার ( ২ জুলাই) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করলে লিকে হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসকরা শেষপর্যন্ত কোমা থেকে আর ফেরাতে পারেননি বোন লিকে। বুধবার ( ৫ জুলাই) রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

 

হংকংয়ে জন্ম নেয়া লি ১৯৯৪ সালে সঙ্গীতের জগতে প্রবেশ করেন। ম্যান্ডোপপ দিয়ে যাত্রা করলেও এরপর তাকে দেখা যায় ইংরেজি গান গাইতে। ক্যারিয়ারে অনেক লাইভ কনসার্ট করেছেন তিনি। ১৯৯৯ সালে দক্ষিণ কোরিয়ায় মাইকেল জ্যাকসন অ্যান্ড ফ্রেন্ডস বেনিফিট কনসার্টেও পারফর্ম করেন গুণী এই শিল্পী। টিভি ট্যালেন্ট শো ‘চাইনিজ আইডল’ অনুষ্ঠানের বিচারকও ছিলেন লি। 

ক্যারিয়ারে সাফল্য পেলেও ব্যক্তিজীবন বিষন্নতার নীল চাদরে মোড়ানো ছিল তার। দিশাহীন জীবন থেকে মুক্তি পেতে ৪৮ বছর বয়সী এ গায়িকা আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন।  

 

সূত্র: আল জাজিরা, বিবিসি

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন