News71.com
 Entertaintment
 23 Nov 23, 01:16 PM
 114           
 0
 23 Nov 23, 01:16 PM

আওয়ামী লীগের মনোনয়ন চাইলেন যেসব তারকা

আওয়ামী লীগের মনোনয়ন চাইলেন যেসব তারকা

 

বিনোদন ডেস্কঃ ২০২৪ সালের ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। প্রতিবারের মতো এবারো নির্বাচনের জন্য মনোনয়ন সংগ্রহ করেছেন তারকারা। ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন মাহিয়া মাহি। 

 

চিত্রনায়ক ফেরদৌসকে সবসময় বিভিন্ন রাজনৈতিক অনুষ্ঠানে দেখা যায়। ঢাকা-১৭ আসন থেকে নির্বাচন করতে চান এই নায়ক। রাজনীতির সঙ্গে জড়িত থাকায় কয়েকবারই মনোনয়ন ফরম কিনেছিলেন অভিনেতা সিদ্দিকুর রহমান। এবারো সেই তালিকায় রয়েছেন তিনি। এর মধ্যে ঢাকা-১৭ এবং টাঙ্গাইল-১ আসনের ফরম সংগ্রহ করেছেন তিনি। ঢাকা-১৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন চলচ্চিত্র অভিনেতা ও নির্মাতা মনোয়ার হোসেন ডিপজল।

 

 

বরিশাল-৩ আসনের মনোনয়ন কিনেছেন চিত্রনায়ক রুবেল। গত নির্বাচনে ‘বাগেরহাট-৩’ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন চিত্রনায়ক শাকিল খান। মনোনয়ন না পেলেও এলাকায় তিনি নানা সামাজিক কর্মকাণ্ড চালিয়ে গেছেন। তিনি গেল ১৮ নভেম্বর একই আসন থেকে দলটির মনোনয়ন ফরম তুলেছেন। এবার মনোনয়ন পাওয়ার ব্যাপারে তিনি আশাবাদী। অভিনেত্রী শমী কায়সার ও রোকেয়া প্রাচী (ফেনী-৩) আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। শিগগিরই মনোনয় ফরম সংগ্রহ করবেন। শমী কায়সার বলেন, নৌকা প্রতীকে নির্বাচন করতে চাই এবং মনোনয়ন পাওয়ার প্রত্যাশাও করছি। 

 

বরাবরের মতো এবারো ‘মানিকগঞ্জ-২’ আসন থেকে সংগীতশিল্পী মমতাজ ও ‘নীলফামারী-২’ আসন থেকে আসাদুজ্জামান নূর আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলেছেন।  অন্যদিকে সংসদে সংরক্ষিত আসনে সংসদ সদস্য থাকলেও নির্বাচন করার ইচ্ছা নেই বলে নিকটজনদের জানিয়েছেন অভিনেত্রী সুবর্ণা মোস্তফা। নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচার চলবে ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত। 

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন