News71.com
 Entertaintment
 03 Dec 23, 03:34 PM
 41           
 0
 03 Dec 23, 03:34 PM

ভক্তদের ভালোবাসাকে আমি সম্মান করিঃ মেহজাবিন

ভক্তদের ভালোবাসাকে আমি সম্মান করিঃ মেহজাবিন

 

 

বিনোদন ডেস্কঃ সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। নাটক ও ওটিটিতে সরব তিনি। চলতি বছর অভিনয়ের স্বীকৃতি হিসেবে চারটি পুরস্কার পেয়েছেন। তার রয়েছে অসংখ্য ভক্ত। যেখানেই যান, ভক্তরা ঘিরে ধরে, ছবি তোলে। মেহজাবিন জানিয়েছেন, প্রথমেই বলতে চাই ভক্তদের ভালোবাসাকে আমি সম্মান করি। ভক্তরা একজন শিল্পী হিসেবে আমাকে ভালোবাসে, এটা বড় পাওয়া। নানা সময়ে ভক্তদের কাছ থেকে ভালোবাসা ও সম্মান পেয়ে আসছি। এটা ভীষণ ভালো লাগে। তাদের জন্য অভিনয় করি।

 

আবার অতিরিক্ত ভালোবাসা দেখানোটাও অন্যরকম লাগে। একবার একটি ঘটনা ঘটেছিল। সেদিন ছিল আমার জন্মদিন। কয়েকজন ভক্ত বাসার কাছে গিয়ে আতশবাজি ফোটানো শুরু করেছিল। কোনোভাবেই তাদের আতশবাজি ফোটানো বন্ধ হয় না। শেষে পুলিশ ডেকে সমস্যার সমাধান করতে হয়েছিল। ভক্তরা একজন তারকাকে ভালোবাসুক, কিন্ত তা যেন অতিরিক্ত না হয়ে যায়।

 

একটা সময় ছিল ভক্তরা হাত কেটে রক্ত বের করে দেখাত। কিংবা রক্ত বের করে তারকাদের নামও লিখত। এসব আমি মেনে নিতে পারি না। খারাপ লাগে। ভালোবাসা অন্যভাবেও হতে পারে। কাউকে ভালোবাসলে কিংবা সম্মান জানাতে হাত কেটে ফেলার কিছু নেই। আমার বেলায় হয়েছিল। দুই-একজন ভক্ত এটা করেছিল। তারপর আমি বুঝিয়ে বলেছি। বুঝিয়ে বলার পর কেউ এটা করেনি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন