News71.com
 International
 03 Feb 16, 01:49 AM
 925           
 0
 03 Feb 16, 01:49 AM

ডাকাতি করতে গিয়ে সিসি ক্যামেরায় ধরা পড়লেন সিপিআইএম নেতা।। রাজনৈতিক মহলে তোলপাড়

ডাকাতি করতে গিয়ে সিসি ক্যামেরায় ধরা পড়লেন সিপিআইএম নেতা।। রাজনৈতিক মহলে তোলপাড়

আন্তর্জাতিক ডেস্ক : সিপিএমের মত আদর্শ ভিত্তিক দলের নেতার বিরুদ্ধে ডাকাতির অভিযোগ ওঠায় অস্বস্তিতে কেরালার কমিউনিস্ট পার্টি (মার্ক্সবাদী)। ড্যামেজ কন্ট্রোলে তডিঘডি মাঠে নেমে অভিযুক্ত নেতাকে বহিস্কার করল দলটির রাজ্য নেতৃত্ব । বর্তমানে এটাই কেরলার রাজনৈতিক অঙ্গনে মুল আলোচ্য হয়ে দাডিয়েছে।

জানাগেছে বাম অধ্যুষিত ভারতের দক্ষিনের কেরল রাজ্যের উত্তর কেরালার কাসারগদ জেলার পার্টির একজন সম্পাদক রাঘবন। আর এই নেতার বিরুদ্ধেই এই গুরুতর অভিযোগ।সিসি টিভির ধারন করা ফুটেজে দেখা যাচ্ছে সিপিআইএমের এই শাখা সম্পাদক ডাকাতি করছেন । সেই ছবি সোশ্যাল নেটওয়ার্কে ছড়িয়ে পড়তেই হৈ চৈ শুরু হয়েছে গোটা কেরালায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, লোহার রড হাতে দরজা দিয়ে ঢুকছেন রাঘবন। একজন ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি চালতেই সেদিন রাতে ওই বাড়িতে গিয়েছিলেন সিপিআই(এম) নেতা। সিসিটিভিতে ধরা পড়ে সেই ছবি। ইউটিউবে তা ছড়িয়ে পড়তেই শুরু হয় চাঞ্চল্য।

উত্তর কেরালার কাসারগদ জেলার পার্টি শাখা সম্পাদকের ডাকাতির ঘটনায় মুখ পুড়েছে কেরালা রাজ্য পার্টির। ঘটনা প্রকাশ্যে আসতেই পদক্ষেপ নেয় দল। দলের ওই নেতা রাঘবনকে দল থেকে বহিষ্কার করা হয়। তবে এই ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত নেতা রাঘবন। অভিযুক্ত সিপিআইএম নেতার খোঁজ চালাচ্ছে কেরালা পুলিশ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন