News71.com
 Sports
 01 Mar 16, 09:44 AM
 1128           
 0
 01 Mar 16, 09:44 AM

কুর্মিটোলা গলফ ক্লাবের আয়োজনে ৩১তম বাংলাদেশ এ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপ শুরু ।।

কুর্মিটোলা গলফ ক্লাবের আয়োজনে ৩১তম বাংলাদেশ এ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপ শুরু ।।

 

নিউজ ডেস্ক : বাংলাদেশ গলফ ফেডারেশনের তত্বাবধানে ও কুর্মিটোলা গলফ ক্লাবের আয়োজনে রানার গ্রুপ ৩১তম বাংলাদেশ এ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপ শুরু হয়েছে । আজ মঙ্গলবার কুর্মিটোলা গলফ ক্লাবে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন রানার গ্রপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান। আজ থেকে শুরু হয়ে টুর্নামেন্টটি চলবে আগামি ৫ মার্চ পর্যন্ত ।

 টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ জাতীয় দল ছাড়াও আফগানিস্তান, ভুটান, ভারত, পাকিস্তান, নেপাল এবং শ্যীলংকার শ্রেষ্ঠ এ্যামেচার গলফাররা অংশ নিচ্ছেন। ১৯জন বিদেশিসহ মোট ১৯০ গলফার(১৬০ পুরুষ ও ৩০ নারী) টুর্নামেন্টে অংশ নিচ্ছেন।

 ৩১তম বাংলাদেশ এ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপ শুরুর আগে কুর্মিটোলা গলফ ক্লাবে সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের বিস্তারিত তুলে ধরেন সাংগঠনিক কমিটির ভাইস চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল(অব.) সেলিম আখতার, ব্রিগেডিয়ার জেনারেল(অব.) আবিদুর রেজা খান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের জেনারেল গলফ অপারেশনস লে. কর্নেল(অব.) মো. আব্দুল বারি।

 এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান রানার গ্রুপের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল(অব.) শফিকুজ্জামান।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন