News71.com
 Sports
 02 Mar 16, 06:20 AM
 1651           
 0
 02 Mar 16, 06:20 AM

মুস্তাফিজের জায়গায় খেলার মতো বোলার সারা বিশ্বে একজনও নেই।। বাংলাদেশ অধিনায়ক

মুস্তাফিজের জায়গায় খেলার মতো বোলার সারা বিশ্বে একজনও নেই।। বাংলাদেশ অধিনায়ক

 

স্পোর্টস ডেস্ক : এশিয়া কাপের দল থেকে মুস্তাফিজুর রহমান ছিটকে পড়েছেন তা এখন পুরোনো কথা। তবে তাঁর জায়গায় কাকে খেলানো হবে তা নিয়ে চলছে যত জল্পনা-কল্পনা। আর এই বিষয়টি  নিয়ে বাংলাদেশ অধিনায়কের সহজ-সরল মত, মুস্তাফিজের জায়গায় খেলার মতো বোলার সারা বিশ্বে একজনও নেই।

গত রোববার শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে ব্যথা পেয়েছিলেন মুস্তাফিজ। তাই এশিয়া কাপের বাংলাদেশ দল থেকে বাদ পড়েন তিনি। তাঁর জায়গায় দলে ফিরেছেন ওপেনার তামিম ইকবাল। তাই সাতক্ষীরার এই পেসারকে ছাড়াই বুধবার পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ।

মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘পাকিস্তানের বিপক্ষে ম্যাচে আমাদের একাদশ নিয়ে এখন হয়তো অনেক জল্পনা-কল্পনা চলছে। কিন্তু বাস্তবতা হচ্ছে এখনই নিশ্চত করে বলা যাচ্ছে না কে আসছে দলে। তবে আমি এটুকু বলতে পারি, মুস্তাফিজের জায়গায় খেলার মতো বোলার বাংলাদেশ দলে তো বটেই, আমার বিশ্বাস সারা বিশ্বেও নেই।’

মুস্তাফিজ পাঁজরের ডান পাশে চোট পাওয়ায় এশিয়া কাপের দলের বাইরে চলে যান। জাতীয় দলের ফিজিও বায়জেদুল ইসলাম জানিয়েছেন, রোববার শ্রীলঙ্কার বিপক্ষে পাঁজরের ডান পাশে ব্যথা পাওয়ার পর সোমবার রাজধানীর এক হাসপাতালে তাঁর এমআরআই পরীক্ষা করা হয়।  তখন মূলত নিশ্চিত হওয়া যায় তাঁকে অন্তত ৪৮ ঘণ্টা বিশ্রামে থাকতে হবে।

অবশ্য এর আগে বেশ কিছুদিন ধরেই বাঁ কাঁধে ব্যথা অনুভব করছিলেন মুস্তাফিজ। বিশেষ করে কাটার বা উল্টো দিকে হাত ঘুরিয়ে বল করার সময় অস্বস্তি বোধ হচ্ছিল তাঁর। তাই গত জানুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ দুই ম্যাচ খেলতে পারেননি এই বাঁ-হাতি পেসার।

এই চোট থেকে ফিরে এশিয়া কাপের দলে সুযোগ পান মুস্তাফিজ। বাংলাদেশের পক্ষে গত তিনটি ম্যাচ খেলেও ছিলেন তিনি। কিন্তু গত রোববার শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে পাঁজরের ডান পাশে ব্যথা পেয়ে আবার তাঁকে দলে বাইরে চলে যেতে হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন