News71.com
 Sports
 03 Mar 16, 01:45 AM
 2626           
 0
 03 Mar 16, 01:45 AM

শ্বাসরুদ্ধকর খেলায় পাকিস্তানকে হারিয়ে এশিয়াকাপের ফাইনালে বাংলাদেশ ।।

শ্বাসরুদ্ধকর খেলায় পাকিস্তানকে হারিয়ে এশিয়াকাপের ফাইনালে বাংলাদেশ ।।

স্পোর্টস ডেস্ক : শ্বাসরুদ্ধকর খেলায় পাকিস্তানকে হারিয়ে এশিয়াকাপের ফাইনালে বাংলাদেশ । গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ক্রিকেট স্টেডিয়ামে চির প্রতিদন্ধী পাকিস্তানকে ৫ উইকেটে হারায় বাংলাদেশ । সকলকে উৎসাহ দিতে মাঠে উপস্থিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই।

এদিকে এশিয়া কাপ টি-২০ ক্রিকেটের ফাইনালে ওঠায় টাইগারদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। আজ মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে টাইগাররা পাকিস্তানকে ৫ উইকেটে পরাজিত করে ফাইনালে উঠেছে।

এক শুভেচ্ছা বার্তায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এক বার্তায় জাতীয় ক্রিকেট দলের সবাইকে শুভেচ্ছা জানান এবং আরো সাফল্য কামনা করেন।

প্রধানমন্ত্রী তাঁর বার্তায় বাংলাদেশের সাফল্যের জন্য জাতীয় দলের খেলোয়াড়দের পাশাপাশি ম্যানেজার, কোচ এবং ক্রিকেট বোর্ড কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন জানান। তিনি বলেন, ক্রিকেটের উন্নয়নে সরকারের সর্বোচ্চ আন্তরিকতা এবং খেলোয়াড়দের ঐকান্তিক প্রচেষ্টার কারণেই বাংলাদেশের ক্রিকেট এখন বিশ্বে একটি মর্যাদার আসনে অধিষ্ঠিত।
শেখ হাসিনা বিজয়ের এ ধারা জাতীয় দল আগামীতেও বজায় রাখবে বলে আশা প্রকাশ করেন। প্রধানমন্ত্রী স্টেডিয়ামে বসে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ দেখেন এবং টাইগারদের অনুপ্রেরণা দেন। অলরাউন্ডার মাহমুদুল্লাহ’র বিজয়সূচক বাউন্ডারির পর শেখ হাসিনা হাত নেড়ে বাংলাদেশের বীরদের অভিনন্দন জানান।

এদিকে বাংলাদেশ ক্রিকেট দলের এই অভুতপূর্ব সাফল্যে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াও শুভেচ্ছা বার্তা দিয়েছেন । বিএনপি নেত্রী তার বার্তায় বাংলাদেশ ক্রিকেট দলকে পাকিস্তানকে পরাজিত করায় শুভেচ্ছা জানান। জাতীয় দলের আরো সাফল্য কামনা করেন ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন