News71.com
 Sports
 06 Mar 16, 07:53 AM
 1027           
 0
 06 Mar 16, 07:53 AM

ঝড়ের সাথে ভারী বৃষ্টি মিরপুরে , বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন ।। খেলা নিয়ে সংশয়

ঝড়ের সাথে ভারী বৃষ্টি মিরপুরে , বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন ।। খেলা নিয়ে সংশয়

স্পোর্টস ডেস্ক : এশিয়া কাপে বাংলাদেশ-ভারত ফাইনাল নিয়ে ক্রিকেটপ্রেমীদের রোমাঞ্চে জল ঢেলে দিচ্ছে এক পশলা ঝড়ো বৃষ্টি । রোববার দুপুর ২টার দিকে মিরপুরের আকাশে মেঘ উঁকি দিলে ঢাকা আবহাওয়া অফিসের কাছে এশিয়া কাপে ফাইনালের ম্যাচে বৃষ্টির সম্ভাবনা আছে কিনা জানতে চাওয়া হয়। এ সময় আবহাওয়াবিদরা জানান, 'দেশের উত্তরাঞ্চলসহ ঢাকা বিভাগের কিছু জায়গায় বৃষ্টি হবে।

কিছুক্ষণ পর গুড়ি বৃষ্টির সঙ্গে বিদ্যুৎও চমকায় । তখন পিচ ঢাকা ছিল আবরণে । তবে সোয়া ছয়টার দিকে শুরু হয় প্রচণ্ড ধুলোঝড় । এরপরপরই শুরু হয় মুসলধারে বৃষ্টি । মিরপুরের বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন হয়েছে ঝড়ের কারনে ।টস হওয়ার কথাছিল সন্ধ্যা ৭ টায় । বাংলাদেশ ম্যাচ জিতলেই তৈরি হবে ইতিহাস । প্রথমবারের মতো বড় কোনো টুর্নামেন্টের শিরোপা জিতবে বাংলাদেশ । তবে তার চেয়েও বড় হল টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের জন্য রসদ পেয়ে যাবে মাশরাফি বিন মুর্তজার দল।

তবে শেষ খবর পাওয়া পর্যন্ত জানাগেছে সাড়ে আটটার মধ্যে খেলার মত সামান্যতম কোন সুযোগ হলে ওভার কমিয়ে হলেও খেলার উদ্দোগ নেয়া হবে । কারন ফাইনালের কোনো আর কোন 'রিজার্ভ ডে' নেই। তাই শেষ পর্যন্ত বৃষ্টির কারণে খেলা না হলে দুই দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন