News71.com
 Sports
 02 Apr 16, 04:11 AM
 957           
 0
 02 Apr 16, 04:11 AM

ভারতের ক্রিকেট দলের কোচ হতে আগ্রহী শেন ওয়ার্ন ।।

ভারতের ক্রিকেট দলের কোচ হতে আগ্রহী শেন ওয়ার্ন ।।

আন্তর্জাতিক ডেস্কঃ ভারত ক্রিকেট দলের কোচ হওয়া আগ্রহ প্রকাশ করলেন শেন ওয়ার্ন। ভারতের সাবেক ক্রিকেটার রবি শাস্ত্রী বর্তমানে দেশটির ক্রিকেট দলের ডিরেক্টর। টি-টোয়েন্টি বিশ্বকাপের মিশন ইতিমধ্যে শেষ ভারতের। গুঞ্জণ উঠেছে-কিছুদিনের মধ্যেই শাস্ত্রীকে সরিয়ে দেয়া হতে পারে। আর এই খবরে নড়েচড়ে বসেছেন ভারতের কোচ পদে আগ্রহীরা। গত শুক্রবার নিজের আগ্রহের কথা জানালেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। তিনি বলেন আমি ভারত দলের সঙ্গে কাজ করতে খুবই আগ্রহী।

শেন ওয়ার্ন বলেন ভারত প্রতিভাবান একটি দল। কাজ করার জন্য অসাধারণ একটি দল। এখানে অনেক চাপ। কোটি কোটি মানুষ ভারতের ক্রিকেট সমর্থন করে। কখনও ভুল করলে আপনাকে খুবই ঠাণ্ডা মাথায় সেটা সামাল দিতে হবে। যদি ভারতের কোচ হওয়ার সুযোগ আসে তাহলে ভেবে দেখবো। তিনি আরও বলেন আমি আগে কখনো এমন কথা বলিনি। আমি সবসময় খোলা মনের মানুষ। সব সময় ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকতে চাই।

সেটা ভারত দল বা আইপিএলে কোনো দলের কোচ কিংবা ধারাভাষ্যের কক্ষে হোক। তবে ইংল্যান্ডের কোচ হয়তো হবো না। আমার ধারাভাষ্য শুনে মানুষ অনেক মজা পায়। এটা বেশ উপভোগ্য। জানি না- ঠিক এই মুহূর্তে কোচ হওয়ার জন্য আমি পূর্ণ প্রস্তুত কি-না। তবে সুযোগ পেলে হয়তো ‘না’ বলবো না। ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) রাজস্থান রয়্যালসের খেলোয়াড় ছিলেন শেন ওয়ার্ন। পরে এই ক্লাবটির কোচিংও করান তিনি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন