News71.com
 Sports
 21 Apr 16, 07:10 AM
 597           
 0
 21 Apr 16, 07:10 AM

২০১৯ বিশ্বকাপের আগে অবসর নিয়ে ভাবছেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব ।।

২০১৯ বিশ্বকাপের আগে অবসর নিয়ে ভাবছেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব ।।

স্পোর্টস ডেস্ক: সাকিবের বয়স মাত্র ২৮। সাচ্ছন্দ্যে খেলে যাচ্ছে ক্রিকেটের তিন ফরম্যাটে । সেই সাথে বিশ্বের সব ঘরোয়া টি-টুয়েন্টির তারকা ক্রিকেটের আকর্ষণ তিনি। এক কথায় বিশ্বসেরা এই অলরাউন্ডার বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের সেরা ক্রিকেটার ।

সম্প্রতি স্টার স্পোর্টসের ‘সুপারস্টার’ অনুষ্ঠানের সাকিব আল হাসানকে নিয়ে একটি ২২ মিনিটের এপিসোডে সাকিব আল হাসান তার ক্যারিয়ারের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। আলাপচারিতার এক পর্যায়ে সাকিবের কোন এক ফরম্যাট থেকে অবসর নেয়ার চিন্তা করেছেন কিনা, এমন প্রশ্ন উঠলে সাকিব নির্দ্বিধায় নেতিবাচক জবাব দেন ।

তিনি বলেন, আমি এবিষয়ে চিন্তা করিনি। ২০১৯ বিশ্বকাপের পর হয়তো আমি আমার ক্যারিয়ার নিয়ে চিন্তা করব। কি করলে বাংলাদেশ ক্রিকেটের ভালো হবে, ২০১৯ বিশ্বকাপের আগে এসব নিয়ে ভাবছি না ।

সাকিব আল হাসান ২০০৬ সালের ৬ই আগস্ট জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন। প্রথম টেস্ট খেলেছেন পরের বছর ভারতের বিপক্ষে। ২৮ নভেম্বর ২০০৬ সালে জিম্বাবুয়ের বিপক্ষে খেলেছিলেন ক্যারিয়ারের প্রথম টি-টিয়েন্টি ম্যাচ ।

সাকিব আল হাসান নিঃসন্দেহে তিন ফরম্যাটের দেশের সেরা ক্রিকেটার। দলের উত্থান পতন সবই দেখেছেন খুব কাছ থেকে।২০১৪ সালে এক বিজ্ঞপ্তিতে সাকিব বলেছিলেন, দেশের হয়ে ২০২৩ বিশ্বকাপ খেলতে চান তিনি ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন