News71.com
 Sports
 23 Apr 16, 12:20 PM
 945           
 0
 23 Apr 16, 12:20 PM

শিরোপা লড়াইয়ে এবার মাঠে নামছে বার্সা-অ্যাতলেটিকো-রিয়াল ।।

শিরোপা লড়াইয়ে এবার মাঠে নামছে বার্সা-অ্যাতলেটিকো-রিয়াল ।।

 

স্পোর্টস ডেস্কঃ মৌসুমের শেষ দিকে এসে জমে উঠেছে লা লিগার শিরোপা জয়ের লড়াই। ফলে জায়ান্ট তিন দল বার্সেলোনা, অ্যাতলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ যে কারও ঘরেই যেতে পারে ঘরোয়া লিগের মর্যাদাপূর্ণ এ ট্রফিটি। এরই ধারাবাহিকতায় রাতে ভিন্ন ম্যাচে মাঠে নামছে ক্লাব তিনটি।

আজ বাংলাদেশ সময় রাত ৮ টায় রায়ো ভায়োকানোর বিপক্ষে মাঠে নামবে রিয়াল। স্তাদিও দেল রায়ো ভায়োকানোতে আতিথিয়েতা নিতে যাবে জিনেদিন জিদানের শিষ্যরা। রাত সোয়া ১০টায় ঘরের মাঠ ভিসেন্তে কালদেরনে মালাগাকে আমন্ত্রণ জানাবে কোচ দিয়েগো সিমিওনের অধীনে অ্যাতলেটিকো। আর রাত সাড়ে ১২টায় বার্সা মাঠ ক্যাম্প ন্যু’তে খেলতে আসবে স্পোর্টিং গিজন।

লিগ টেবিলে বার্সা ৩৪ ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তবে সমান ম্যাচে অ্যাতলেটিকোরও পয়েন্ট সমান। কিন্তু এ ক্ষেত্রে মেসি-সুয়ারেজ-নেইমারদের থেকে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দুইয়ে রয়েছে গ্রিজম্যান-তোরেস-কোকেরা। অন্যদিকে ৩৪ ম্যাচে বার্সা-অ্যাতলেটিকো থেকে এক পয়েন্ট কম নিয়ে তিনে রয়েছে রোনালদো-রামোসরা।

মৌসুমের শেষ দিকে এসে বেশ কয়েকবার পরাজয়ের শিকার হওয়া বার্সা অবশ্য শেষ ম্যাচে দুর্দান্তভাবে ফিরে এসেছে। দুর্বল দেপোর্তিভো লা করুনাকে ৮-০ ব্যবধানে হারিয়েছিলো লুইস এনরিকের শিষ্যরা। তবে অ্যাতলেটিকো ও রিয়াল বড় জয় না পেলেও খুশি মনে মাঠ ছেড়েছিলো।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন