News71.com
 Sports
 02 May 16, 08:32 AM
 665           
 0
 02 May 16, 08:32 AM

আইপিএলে ধোনির দলে আসছে বাংলাদেশি ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ ।।

আইপিএলে ধোনির দলে আসছে বাংলাদেশি ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ ।।

স্পোর্টস ডেস্কঃ আইপিএলে মহেন্দ্র সিং ধোনি মানে শিরোপার জোর দাবিদার সেই দল। কিন্তু আইপিএলের নবম আসরে এসে যেন খেই হারিয়ে ফেলেছেন ভারতীয় অধিনায়ক। চলতি আসরে নিষিদ্ধ চেন্নাই সুপার কিংয়ের দলপতিতে কড়া দামে কিনে নেয় টুর্নামেন্টের নতুন দল রাইজিং পুনে সুপার জায়ান্টস। কিন্তু পুনের কর্মকর্তাদের খুশি করতে পারেননি এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এখন পর্যন্ত ৮ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে তার দল। যদিও ৭ ও ৮ নম্বরে থাকা শেষ দুই টিমেরও পয়েন্ট ৪। কিন্তু রান-রেটের ব্যবধানের তারা পিছিয়ে পড়েছে। এই অবস্থায় টুর্নামে্টে টিকে থাকতে ধোনি বাহিনীর দরকার জয়ের পাশাপাশি মানসিক শক্তি। কিন্তু উল্টো দলের সেরা ক্রিকেটার ইনজুরিতে পড়ে ক্ষত ঘায়ে যেন নুনের ছিটা দিচ্ছে।

ইনজুরিতে পড়ে প্রথমে আইপিএল থেকে ছিটকে গিয়েছিলেন সাবেক ইংলিশ অধিনায়ক কেভিন পিটারসেন। এরপর ছিটকে গিয়েছিলেন প্রোটিয়া অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস। পরে তাদের সঙ্গে যুক্ত হলেন মিচেল মার্শ। এবার আইপিএল থেকে ছিটকে গেলেন অজি অধিনায়ক স্টিভেন স্মিথ। মাত্র ৯ দিনের ব্যবধানে চারজন বিদেশি খেলোয়াড়কে হারাল পুনে। পিটারসনের বদলি হিসেবে উসমান খাজাকে দলে ভিড়িয়েছে তারা। কিন্তু বাকি খেলয়াড়দের বদলি এখনও ঘোষণা করে নি আরপিএস।

এমন ভঙ্গুর দলের শক্তি বাড়াতে ২ ক্রিকেটারের নাম প্রস্তাব করেছেন জনপ্রিয় ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে। টুইটারে নিজের সত্যায়িত একাউন্টে এক টুইট বার্তায় তিনি পুনের জন্য বদলি হিসেবে ওয়েস্ট ইন্ডিজের উদ্বোধনী ব্যাটসম্যান জনসন চার্লস ও বাংলাদেশি অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদের নাম প্রস্তাব করেছেন।

হার্শা টুইট করেছেন, আরপিএসের জন্য জনসন চার্লস। টপ অর্ডারে যিনি স্বাধীনভাবে ব্যাট করতে পারবেন। ফিনিশার হিসেবে মাহমুদুল্লাহ। এবার দেখার বিষয় সাকিব-মুস্তাফিজের পর মাহমুদউল্লাহ রিয়াদ আইপিএল খেলতে যান কি না।

তার এই টুইটের পরই অনেকে অনেক মন্তব্য করেছেন। এর মধ্যে কেউ কেউ উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে চার্লসের জায়গায় টাইগার ড্যাশিং ওপেনার তামিম ইকবালের নাম প্রস্তাব করেছেন। আবার কেউ কেউ সাব্বির রহমানের কথাও বলেছেন। এখন দেখার বিষয় বাংলাদেশি এই তিন ক্রিকেটারের মধ্যে কাউকে সাকিব-মুস্তাফিজের সঙ্গে চলতি আইপিএলে দেখা যায় কি না।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন