News71.com
 Sports
 28 May 16, 07:00 PM
 1011           
 0
 28 May 16, 07:00 PM

আইপিএলের ফাইনালে মুস্তাফিজকেই দরকার: সৌরভ গাঙ্গুলি।।

আইপিএলের ফাইনালে মুস্তাফিজকেই দরকার: সৌরভ গাঙ্গুলি।।

স্পোর্টস ডেস্কঃ আইপিএলের নবম আসরে সবচেয়ে শক্তিশালী ব্যাটিং লাইনআপ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে আছেন প্রোটিয়া অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স, ক্যারিবীয়ান ব্যাটিং দানব ক্রিস গেইল ও অসি অলরাউন্ডার শেন ওয়াটসন। আগামীকাল রবিবার এই ব্যাটিং সমৃদ্ধ দলের বিপক্ষে ফাইনালে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ।গত শুক্রবার বাঁচা মরার ম্যাচে ইনজুরির কারণে মুস্তাফিজুর রহমান না খেললেও হায়দরাবাদের বিপক্ষে কাটার মাস্টারের খুব দরকার বলে মনে করছেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।

ইন্ডিয়া টুডে'কে দেওয়া এক সাক্ষাৎকারে সৌরভ গাঙ্গুলি বলেন, ‘রবিবার ফাইনালে যে কেউই জিততে পারে। তবে বেঙ্গালুরুর ব্যাটিং লাইনআপ খুবই ভয়ঙ্কর। তাই আমি মনে করি, ওইদিন মুস্তাফিজুরকে দরকার। সে-ই তাদের মূল অস্ত্র।’

শুক্রবার ডেভিড ওয়ার্নারের দুর্দান্ত ব্যাটিংয়ে হায়দরাবাদ ফাইনালে উঠলেও মুস্তাফিজের অভাব পূরণ করতে পারেনি ট্রেন্ট বোল্ড। ৪ ওভার বল করে একটি উইকেট পেলেও রান দিয়েছেন ৩৯। অথচ এবারের আইপিএলে ডেথ ওভারে সবচেয়ে সেরা ইকোনোমি রেট (৬.৭৩) ১৫ ম্যাচে ১৬ উইকেট নেওয়া মুস্তাফিজের। সেখানে কাল বোল্ট ডেথ ওভারে দুই ওভার বল করে দিয়েছেন ২৫ রান।

গাঙ্গুলি বলেন, ‘আমি জানি না, তার ইনজুরির কী অবস্থা। তবে ওর খুব খারাপ কিছু হয়েছে বলে মনে হচ্ছে না। মুস্তাফিজ গুরুত্বপূর্ণ খেলোয়াড়, আশা করি, হায়দরাবাদ তাকে দলে পাবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন