News71.com
 Sports
 28 May 16, 09:42 PM
 883           
 0
 28 May 16, 09:42 PM

এবার বর্ষসেরা কে হচ্ছেন ? আগামী শুক্রবার তার উত্তর মিলবে ।

এবার বর্ষসেরা কে হচ্ছেন ? আগামী শুক্রবার তার উত্তর মিলবে ।

নিউজ ডেস্ক: বেলা ১১ টা পর্যন্ত মনে হচ্ছিল রিজার্ভ ডেই ভরসা । বিকেএসপিতে আজ অন্তত খেলা হচ্ছে না । সকাল সাড়ে নয়টার দিকে ঝুম বৃষ্টি নামে ঘন্টা খানিকের বৃষ্টিতে মাঠ তো বটেই বিকেএসপি এলাকার রাস্তাঘাট ও প্লাবিত! ড্রেসিং রুমেও ঢুকেছে বৃষ্টির পানি । বৃষ্টির কারণে প্রাইম দোলেশ্বর বনাম আবাহনীর ম্যাচটি শুরু হয়েছে বেলা ১ টায় । টসে জিতে ফিল্ডিং নিয়েছে আবাহনী ।

খেলা শুরু হওয়ার আগ পর্যন্ত আড্ডা আর গল্পকরেই কেটেছে দুদলের খেলোয়ারদের । আবাহনীর বড় আকর্ষণ সাবিক। আইপিএল শেষ করে কালকেই দেশে ফিরেছেন । আজ সকালে ঢাকা থেকে তামিমের গাড়িতে নিজের স্মৃতিবিজড়িত বিকেএসপিতে আসেন সাকিব আল হাসান ।

বিকেএসপিতে দুপুর ১২টা পর্যন্ত সাকিব ও তামিম বলতে গেলে সাংবাদিকদের সাথে গল্প করেই কাটিয়েছেন । তামিমের কৌতূহল গত দুই বছরে বর্ষসেরা উদীয়মান খেলোয়ার কারা হয়েছেন তা নিয়ে । তবে কে হচ্ছেন বর্ষসেরা খেলোয়ার তা নিয়ে অনেক হিসেব-নিকাশ করলেন । আর সাকিব আল হাসান তো ঠাট্টা করে বলেই ফেললেন ,' আগামি তিন জুনের অনুষ্ঠানের উপস্থাপকের দায়িত্ব আমাকে দিন; দেখবেন অন্যদের চেয়ে অনেক ভাল করব।'

তামিম এখন পর্যন্ত বর্ষসেরা ক্রীড়াবিদ হতে পারেন নি । তবে ২০০৭ সালে বর্ষসেরা উদীয়মান খেলোয়ার হয়েছিলেন । তবে সাকিব আল হাসান বর্ষসেরা ক্রীড়াবিদ হয়েছিলেন ২০০৮, ২০০৯, ২০১১ ও ২০১২ সালে ।

 

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন