News71.com
 Sports
 01 Jun 16, 07:18 PM
 1345           
 0
 01 Jun 16, 07:18 PM

ঢাকা প্রিমিয়ার লিগ : পয়েন্ট তালিকার শীর্ষে প্রাইম দোলেশ্বর স্পোটিং ক্লাব.....

ঢাকা প্রিমিয়ার লিগ : পয়েন্ট তালিকার শীর্ষে প্রাইম দোলেশ্বর স্পোটিং ক্লাব.....

স্পোর্টস ডেস্ক: প্রথম দল হিসেবে এবারের ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ নিশ্চিত করলো প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।গতবারের রানার্স আপরা দশম রাউন্ডের খেলায় বুধবার হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দোলেশ্বরের জয় ৫ উইকেটের। ১‌০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে এখন এককভাবে পয়েন্ট তালিকার শীর্ষে আছেন তারা। আর সমান ম্যাচে ১০ পয়েন্টই থাকলো গাজী ক্রিকেটার্সের।

গুরুত্বপূর্ণ এই জয়ে বড় অবদান দোলেশ্বরের ভারতীয় অলরাউন্ডার অশোক মেনারিয়ার। আগে বাঁ হাতি স্পিনে ৩ উইকেট নিয়েছেন তিনি। ৫০ ওভারে ৮ উইকেটে ২১৩ রান তোলে গাজী ক্রিকেটার্স। এরপর ৫৯ রানে অপরাজিত থেকে জয় নিয়ে ফেরেন মানেরিয়া। ৬ বল হাতে রেখে ৫ উইকেটে ২১৭ রান তুলে বিজয় নিশ্চিত করে দোলেশ্বর।

মানেরিয়া ম্যাচের সেরা খেলোয়াড় হলেও নাসির হোসেন ও রনি তালুকদারের কথা বলতে হবে। ৭০ রানে ৩ উইকেট হারিয়েছিল দোলেশ্বর। ইমতিয়াজ হোসেন (৪), রাকিবুল হাসান (২১) ও রবিউল ইসলাম রবি (৩২) ফিরে গেছেন। এই সময় মানেরিয়াকে নিয়ে প্রতিরোধের দেওয়াল তোলেন নাসির। চতুর্থ উইকেটে আসে ৬৪ রান। নাসির ৪০ রান করে ফিরেছেন। জয়ের বাকি কাজটা সারতে পারতেন রনি ও মেনারিয়ার ।

একই দিনে ফতুল্লায় ক্রিকেট কোচিং স্কুলকে ৫ উইকেটে হারিয়েছে কলাবাগান ক্রিকেট একাডেমি। কলাবাগান একাডেমির এটি দ্বিতীয় জয়। দুটি ম্যাচে জিতেছে সিসিএসও। পয়েন্ট টেবিলের শেষের দুই দল তারা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন