News71.com
 Sports
 28 May 23, 12:13 PM
 106           
 0
 28 May 23, 12:13 PM

মেসিকে অধিনায়ক করে এশিয়া সফরের দল ঘোষণা আর্জেন্টিনার ।।

মেসিকে অধিনায়ক করে এশিয়া সফরের দল ঘোষণা আর্জেন্টিনার ।।

স্পোর্টস ডেস্কঃ এশিয়া সফরের জন্য দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি। আগামী জুন মাসেই এশিয়া সফরে অস্ট্রেলিয়া ও ইন্দোনেশিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। সেই দুটি ম্যাচ সামনে রেখে ২৭ সদস্যের দল ঘোষণা করেছে বিশ্বচ্যাম্পিয়নরা।এই দুই প্রীতি ম্যাচের জন্য লিওনেল মেসিকে অধিনায়ক করে দল ঘোষণা করেছেন স্ক্যালোনি। দলে কাতার বিশ্বকাপে খেলা অধিকাংশ খেলোয়াড়ই সুযোগ পেয়েছেন। বাদ পড়াদের মধ্যে বড় নাম -ইন্টার মিলানের ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজ ও রোমার ফরোয়ার্ড পাওলো দিবালা। এছাড়া দলে ডাক পেয়েছেন বেশ কয়েকজন নতুন মুখ।

 

সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাই পর্বের খেলা শুরুর আগে এই দুই প্রীতি ম্যাচই আর্জেন্টিনার শেষ খেলা। তাই আগামী বিশ্বকাপের পরিকল্পনা নিয়ে নতুন করে ভাবছেন কোচ। তাই অস্ট্রেলিয়া ও ইন্দোনেশিয়ার বিপক্ষে ম্যাচ সামনে রেখে বেশ কয়েকজন নতুন মুখকে দলে সুযোগ দিয়েছেন স্ক্যালোনি।

 

দলে সুযোগ পাওয়া খেলোয়াড়রা হলেন -

এমিলিয়ানো মার্টিনেজ, জেরেনিমো রুল্লি, ওয়াল্টার বেনিতেজ, নাহুয়েল মলিনা, গঞ্জালো মন্টিয়েল, জার্মান পাজ্জেলা, ক্রিস্টিয়ান রোমেরো, লিওনার্দো বালেরদি, নিকলাস ওটামেন্দি, ফাকুন্দা মেদিনা, লিকলাস ট্যাগলিয়াফিকো, মার্কাস আকুনা, লিয়ান্দ্রো পারাদেস, এনজো ফার্নান্দেজ, রদ্রিগো ডি পল, এজেকুয়েল প্যালাসিওস, ম্যাক অ্যালিস্টার, থিয়াগো আলমেইদা, জিওভান্নি লা সেলসো, লুকাস ওকাম্পস, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, হুলিয়ান আলভারেজ, জিওভান্নি সিমিওনে, আলেহান্দ্রো গারনাচো, নিকো গঞ্জালেস।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন