News71.com
 Sports
 23 Jun 23, 02:20 PM
 142           
 0
 23 Jun 23, 02:20 PM

নেইমারের বাবা গ্রেপ্তার

নেইমারের বাবা গ্রেপ্তার

স্পোর্টস ডেস্ক ঃ পরিবেশ আইন লঙ্ঘনের অভিযোগে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়রের বাবা নেইমার ডি সিলভা সান্তোসকে গ্রেপ্তার করেছে ব্রাজিলের পুলিশ। স্থানীয় সংবাদমাধ্যম ইউওএলের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান।

এতে বলা হয়, ব্রাজিলের রাজধানীর দক্ষিণ প্রান্তে উপকূলীয় শহর মাঙ্গারাচিবাতে বাড়ি নির্মাণ করছেন নেইমার। কিন্তু স্থানীয় সরকার বেশ কিছু অভিযোগ আনে বাড়িটির বিরুদ্ধে। প্রথমত স্থানীয় পরিবেশ বিভাগের অনুমতি না নেওয়া। এরইমধ্যে নেইমারের বিলাসবহুল বাড়ির নির্মাণকাজ ইতোমধ্যে বন্ধ করে দিয়েছে রিও দে জেনেরিও কর্তৃপক্ষ।

সংশ্লিষ্টরা জানান, নেইমারের নির্মাণাধীন ওই বাড়িতে মাঙ্গারাচিবা সরকারের পরিবেশমন্ত্রী শায়েন ব্যারেটোর সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন নেইমার ডি সিলভা। এসময় তাঁকে গ্রেপ্তার করা হলেও পরে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় নেইমারের বাবাকে ৫০ লাখ ব্রাজিলিয়ান রিয়েল জরিমানা করা হয়।

অভিযোগ উঠেছে, বিলাসবহুল বাড়িতে কৃত্রিম লেক তৈরি করতে চান নেইমার। আর এ জন্য তিনি বৃক্ষ নিধন ও নদীর গতিপথ পাল্টে দিচ্ছেন। জানা গেছে, আড়াই একর জায়গা জুড়ে যেখানে নির্মাণ করা বাড়িটিতে থাকবে হেলিপ্যাড, স্পা, জিমসসহ আরও অনেক কিছু।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন