News71.com
 Bangladesh
 12 Apr 16, 07:03 AM
 571           
 0
 12 Apr 16, 07:03 AM

ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষ ।। বন্ধ ঘোষণা ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় ।।

ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষ ।। বন্ধ ঘোষণা ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় ।।

নিউজ ডেস্কঃ ক্রিকেট খেলা নিয়ে শিক্ষার্থীদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের জের ধরে চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। একইসঙ্গে আজ বিকালের মধ্যে ছাত্রদের এবং আগামীকাল বুধবার সকাল ১০টার মধ্যে ছাত্রীদের হল ছাড়তে নির্দেশ দেওয়া হয়েছে।

আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা খলিলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভেটেরিনারি মেডিসিন অনুষদ ও ফিশারিজ অনুষদের শিক্ষার্থীদের মধ্যে চলমান উত্তেজনায় জেরে ক্যম্পাস অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

তিনি আরও বলেন,গত সোমবার ক্রিকেট খেলা নিয়ে দুই অনুষদের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এর প্রেক্ষিতে দুপুরে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া মধ্যমে সংঘর্ষের সৃষ্টি হয় । ঘটনায় ছাত্রীসহ বেশ কয়েকজন আহত হয় ।

ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের উপাচর্য গৌতমবুদ্ধ দাশ সাংবাদিকদের বলেন, এটি একটি অপ্রতীকর ঘটনা। এই ঘটনা যাতে বৃহদাকার ধারণ করতে না পারে সেজন্য শিক্ষার্থীদের নিরাপত্তার কথা বিবেচনা করে উপচার্যের বিশেষ ক্ষমতাবলে ক্যাম্পাস অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেন ।

এই ঘটনায় দোষীদের খুঁজে বের করতে একটি তদন্ত কমিটি করার কথা জানিয়ে দ্রুত সময়ের মধ্যে ক্যম্পাস খুলে দেওয়ার আশ্বাস দেন তিনি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন