News71.com
 Bangladesh
 21 Feb 16, 12:34 PM
 974           
 0
 21 Feb 16, 12:34 PM

ইন্টারনেট ব্যবহারকারিদের জন্য সুখবর ।। আজ থেকে সকল প্যাকেজের দাম কমে যাচ্ছে

ইন্টারনেট ব্যবহারকারিদের জন্য সুখবর ।। আজ থেকে সকল প্যাকেজের দাম কমে যাচ্ছে

নিউজ ডেস্ক : একুশের প্রথম প্রহর থেকে ব্রডব্যান্ড ইন্টারনেটের বিভিন্ন প্যাকেজের দাম ৩৫ শতাংশ কমানোর ঘোষণা দিয়েছে রাষ্ট্রায়ত্ত্ব কোম্পানি বিটিসিএল। এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, বিটিসিএলের টেলিফোনে 'কথা বলা ও একইসাথে  ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহার' এর সুবিধাসহ বিকিউব (এডিএসএল) সেবার বিভিন্ন প্যাকেজের দামে এ পরিবর্তন আনা হচ্ছে।

 সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ২৫৬ কেবিপিএস স্পিডের 'বিকিউব ইনফিনিটি-২৫৬' প্যাকের দাম এখন হবে ৩০০ টাকা, যা আগে ৪৫০ টাকা  ছিল।একইভাবে 'বিকিউব ইনফিনিটি ৫১২' এর দাম ৭৫০ টাকা থেকে ৫০০ টাকা, 'বিকিউব ইনফিনিটি ১০০০' প্যাকেজ ১১৫০ টাকা থেকে ৭০০ টাকা, 'বিকিউব ইনফিনিটি ১৫০০'  প্যাকেজ ১৬০০ টাকা থেকে ১০০০ টাকা করা হয়েছে। সব প্যাকেজের সঙ্গে ১৫ শতাংশ মূসক প্রযোজ্য।

 এসব প্যাকেজের ডেটা লিমিট থাকছে না। সেই সঙ্গে 'ডেটা লিমিট বা ভলিউম বেজড' আগের সব প্যাকেজ বিলুপ্ত হচ্ছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 এর ফলে ৪ জিবি লিমিটের বিকিউব সুপারসেভার গ্রাহকদের 'বিকিউব ইনফিনিটি ২৫৬' প্যাকেজে, ১০ জিবির বিকিউব স্ট্যান্ডার্ড গ্রাহকদের 'বিকিউব ইনফিনিটি ৫১২' প্যাকেজে এবং ২৫ জিবির বিকিউব প্রিমিয়াম গ্রাহকদের 'বিকিউব ইনফিনিটি ১০০০' প্যাকেজের সেবা দেওয়া হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন