News71.com
 Bangladesh
 25 Feb 16, 12:16 PM
 986           
 0
 25 Feb 16, 12:16 PM

রাজশাহীতে নাবালিকা শিশু ধর্ষণ চেষ্টা মামলায় নাবালক আফজাল শ্রীঘরে ।।

রাজশাহীতে নাবালিকা শিশু ধর্ষণ চেষ্টা মামলায় নাবালক আফজাল শ্রীঘরে ।।

নিউজ ডেস্কঃ  রাজশাহীর মতিয়াবিলে আড়াই বছর বয়সী এক নাবালিকা শিশুকে ধর্ষণ চেষ্টা মামলা করায় আফজাল হোসেন  নামে ১১ বছর বয়সী এক শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার বিকেলে আদালতের মাধ্যমে আফজাল হোসেনকে শ্রীঘরে পাঠিয়েছে পুলিশ। ভুক্তভোগী শিশুর বাবা এই ঘটনায় বাদী হয়ে আজ বুধবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মডেল থানা বোয়ালিয়াতে ধর্ষণ চেষ্টার একটি মামলা করেছেন।

মামলার বিবরনে মঙ্গলবার রাজশাহীর বোয়ালিয়া থানার মতিয়াবিল এলাকায় এ অপকর্ম ঘটে। নাবালিকা শিশু তাদের প্রতিবেশী দুই শিশুকে নিয়ে নিজ বাড়ির পাশে বিকেল বেলা খেলা করছিল পরে আফজাল এ সময় তাদের বাড়িতে সবাইকে ডেকে নিয়ে সঙ্গে থাকা আরও দুই শিশুকে বের করে দেয়। তাদের মধ্যে একটি শিশু গিয়ে এই ঘটনাটি নাবালিকা ওই মেয়েটির মাকে জানায়। এই সময় নাবালিকার মা তার মেয়েকে ধর্ষণ চেষ্টা চালানর সময় আফজালের বাড়ি একটি ঘর থেকে উদ্ধার করেন।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান জানান, এই ঘটনায় মামলা নিয়ে অভিযুক্ত শিশু আফজালকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ভুক্তভোগী এই নাবালিকা শিশুকে ভিকটিম সার্পোট সেন্টারে পাঠানো হয়েছে। সেখানে তার স্বাস্থ্য করা পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন