News71.com
 Bangladesh
 29 Feb 16, 01:05 AM
 823           
 0
 29 Feb 16, 01:05 AM

রাজশাহীতে প্রতিবন্ধী কিশোরীকে আটকে রেখে পাশবিক নির্যাতনের অভিযোগ ।।

রাজশাহীতে প্রতিবন্ধী কিশোরীকে আটকে রেখে পাশবিক নির্যাতনের অভিযোগ ।।

নিউজ ডেস্ক : রাজশাহীর বাঘা পৌরসভায় এক প্রতিবন্ধী কিশোরীকে ঘরে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে । ধর্ষনের ঘটনাটিকে ধামাচাপা দিতে ধর্ষিতার পরিবারকে টাকার লোভ দেখিয়ে আপোষ করার চেষ্টা করছেন স্থানীয় জনপ্রতিনিধিরা।

জানাগেছে, গত শুক্রবার সকালে রাজশাহীর বাঘা পৌরসভায় জাহিদ হোসেন সম্রাট তার মায়ের অসুস্থতার কথা বলে পাশের বাড়ির বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে গৃহস্থালি কাজের জন্য তার বাড়িতে ডেকে নিয়ে পাশবিক নির্যাতন চালায়। এ সময় শিশুটির আর্ত-চিৎকারে গ্রামবাসীরা ছুটে আসলে ঘরের পেছনের জানালা দিয়ে বের করে দেয় সম্রাট।

এরপর সালিশে শিশুটির পরিবারকে না ডেকে ৮০ হাজার টাকার বিনিময়ে স্থানীয় পৌর কাউন্সিলর রোকনুজ্জামান মিঠু ও ধর্ষকের পরিবার মীমাংসা করতে উল্টো চাপ দেয়। গ্রামবাসীরা জানিয়েছে, বখাটে সম্রাটের বিরুদ্ধে তার জোতরাঘব স্কুল ও গ্রামে ছাত্রীদের যৌন হয়রানি করার অভিযোগ রয়েছে।

ঘটনার পর শুক্রবার রাতেই নির্যাতিতের বাবা, বাঘা থানায় সম্রাট ও অজ্ঞাত ১৬ জনের বিরুদ্ধে একটি নারী নির্যাতন মামলা দায়ের করেন। রাজশাহীর বাঘা থানার পুলিশ পরিদর্শক হীরেন্দ্র নাথ প্রামাণিক জানিয়েছে, মামলার তদন্ত শেষে দ্রুত আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এলাকাবাসীর অভিযোগ,আসামি বখাটে সম্রাট বার বার এমন ঘটনা ঘটানোর পরও কোন বিচার না হওয়ায় এ কাজে উৎসাহিত হচ্ছে। পুলিশ বলছে, ধর্ষণের  আলামত পাওয়া গেছে, তদন্ত শেষ হলেই দ্রুত অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ ঘটনায় পুলিশ সম্রাট বাবা কামারুজ্জামানকে গ্রেফতারের পর রোববার আদালতে হাজরি করলে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন