News71.com
 Bangladesh
 02 Mar 16, 09:52 AM
 692           
 0
 02 Mar 16, 09:52 AM

৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে ক্ষমতাসীন আওয়ামিলীগ।।

৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে ক্ষমতাসীন আওয়ামিলীগ।।

 

নিউজ ডেস্ক : ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে ক্ষমতাসীন দল আওয়ামিলীগ। জনসভায় আওয়ামিলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন ।আজ বুধবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সঙ্গে আলোচনা শেষে এ সিদ্ধান্ত হয়েছে বলে দলীয় সুত্রে জানাগেছে ।

আজকের এই প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী, খাদ্যমন্ত্রী ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

সভায় সৈয়দ আশরাফ বলেন, ৭ মার্চের জনসভায় রেকর্ডসংখ্যক মানুষ উপস্থিত হবে। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সবাইকে এই জনসভা সফল করারও আহ্বান জানান তিনি। জনসভা সফল করতে আগামী ৪ ও ৫ মার্চ সহযোগী সংগঠনগুলোর সঙ্গে যৌথসভা এবং ৬ মার্চ ঢাকা মহানগর আওয়ামী লীগ যৌথসভা করবে বলে প্রস্তুতি সভা থেকে জানানো হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন