News71.com
 Bangladesh
 03 Mar 16, 06:10 AM
 897           
 0
 03 Mar 16, 06:10 AM

এবার পঞ্চগড় আদালতের পিপিকে হত্যার হুমকি জেএমবি’র ।।

এবার পঞ্চগড় আদালতের পিপিকে হত্যার হুমকি জেএমবি’র ।।

পঞ্চগড় সংবাদদাতা : পঞ্চগড়ে পুরোহিত হত্যা মামলার সরকারি আইনজীবী ও জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আমিনুর রহমানকে হত্যার হুমকি দিয়ে চিঠি দিয়েছে জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি)।

আজ বৃহস্পতিবার (০৩ মার্চ) বিকেলে পঞ্চগড় আইনজীবী সমিতি সংলগ্ন পিপির ব্যক্তিগত অফিসে সরকারি ডাকযোগে ওই চিঠি পঠানো হয়। এ বিষয়ে পঞ্চগড় সদর থানায় সাধারণ ডায়েরিসহ জেলা আইনজীবী সমিতি বরাবরে লিখিত অভিযোগ করেছেন হুমকির শিকার আইনজীবী আমিনুর রহমান।

পুলিশ জানায়, আদালতের পিপি আমিনুর রহমানের নামে সরাকারি ডাক যোগে আসা চিঠিতে পৃথিবী থেকে তাকে চিরতরে বিদায় জানানোর কথা বলা হয়েছে। এছাড়া তার ক্ষতবিক্ষত মরদেহের টুকরা শেয়াল ও কুকুরকে দিয়ে খাওয়ানোর কথা উল্লেখ করে এর করুণ পরিণতি জনসাধারণ দেখবে বলেও লেখা হয় ওই চিঠিতে। প্রেরকের নাম ছাড়া সাদা কাগজে হাতে লেখা এক পৃষ্ঠার ওই চিঠির নিচের অংশে জেএমবি লেখা ছিল।

সম্প্রতি দেবীগঞ্জে মঠের পুরোহিত যজ্ঞেশ্বর দাসাধীকারী (৫০) হত্যাকাণ্ডে গ্রেফতার হওয়া ৬ জেএমবি সদস্যকে আদালতে নেওয়ার পর পিপি আমিনুর রহমান তাদের বিরুদ্ধে আদালতে কথা বলেন। তাদের রিমান্ডে নেওয়ার বিষয়ে তিনি যুক্তি দেখিয়ে আদালতে আবেদন করেন। এ ঘটনায় জেএমবি সদস্য কেউ তাকে হত্যার হুমকি দিয়ে চিঠি দিতে পারে বলে ধারনা করছেন আইনজীবীরা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন