News71.com
 Bangladesh
 04 Mar 16, 09:07 AM
 840           
 0
 04 Mar 16, 09:07 AM

সিলেটের কানাইঘাটে সংঘর্ষে  জনপ্রিয় ১ ইউপি সদস্য নিহত ।।

সিলেটের কানাইঘাটে সংঘর্ষে  জনপ্রিয় ১ ইউপি সদস্য নিহত ।।

নিউজ ডেস্ক : সিলেটের কানাইঘাট উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে এক ইউনিয়ন পরিষদ সদস্য নিহত হয়েছেন এ ঘটনায় আহত হন অন্তত ২০ জন। আজ শুক্রবার জুম্মার নামাজের পর কুওরঘড়ি লামার গ্রামে এ সংঘর্ষ হয় বলে পুলিশ জানিয়েছে। নিহত দুদু মিয়া (৩৫) কানাইঘাটের লক্ষ্মীপাশা পশ্চিম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য এবং কুওরঘড়ি লামার গ্রামের মৃত তফজ্জুল আলীর ছেলে।

আহতদের মধ্যে তিন জনকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং ১৭ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  কানাইঘাট থানার ওসি হুমায়ুন কবির  জানান, কুওরঘড়ি লামার গ্রামের সাবাব উদ্দিনকে ইভটিজিংয়ের অভিযোগে বৃহস্পতিবার তিন মাসের কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

সাবাব উদ্দিনের চাচা রাকিব আলী বলেন, দুদু মিয়ার প্ররোচনায় সাবাব উদ্দিনকে শাস্তি পেতে হয়েছে । এ নিয়ে আজ শুক্রবার জুম্মার নামাজের পর গ্রামে এক সালিশ বসে। সালিশে দুদু মিয়া ও রাকিব আলীর মধ্যে বাগবিতণ্ডা বেধে যায় । এর এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয় । সংঘর্ষে ইউপি সদস্য দুদু মিয়া সহ উভয়পক্ষের ২০ জন গুরুতর আহত হয় ।দুদু মিয়াকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন