News71.com
 Bangladesh
 07 Mar 16, 03:26 AM
 675           
 0
 07 Mar 16, 03:26 AM

খালেদা জিয়া নিজেকে পাকিস্তানের যোগ্য প্রতিনিধি হিসেবে প্রমাণ করেছেন ।। বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

খালেদা জিয়া নিজেকে পাকিস্তানের যোগ্য প্রতিনিধি হিসেবে প্রমাণ করেছেন ।। বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

নিউজ ডেস্ক : আওয়ামিলীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, " মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে বিতর্ক তৈরি করে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া নিজেকে পাকিস্তানের প্রতিনিধি হিসেবে প্রমাণ করেছেন। তিনি বলেন ১৯৭১ এর আজকের দিনেই এসেছিল স্বাধীনতার ডাক । পরাধীনতার শৃঙ্খল ভাঙতে পুরো বাঙ্গালি জাতি ঐক্যবদ্ধ হয়েছিল জাতির জনক শেখ মুজিবুর রহমানের নির্দেশে ।"

তোফায়েল আহম্মেদ আজ ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের কেন্দ্রীয় নেতাদের সাথে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।

উল্লেখ্য যথাযোগ্য মর্যাদার সাথে ঐতিহাসিক এই দিনটির সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করা হলো স্বাধীনতার স্থপতিকে । জাতির জনকের সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা জানানোর পর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতারা ।

এ সময় প্রতিক্রিয়া জানাতে গিয়ে দলের সিনিয়র নেতা তোফায়েল আহমেদ দিবসটির তাৎপর্য তুলে ধরে বলেন, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের পর নিরস্ত্র বাঙালী ঝাঁপিয়ে পড়ে সশস্ত্র মুক্তি যুদ্ধে। ছিনিয়ে আনে পূর্ব বাংলার স্বাধীনতা।তিনি আরও বলেন, যারা এখনও স্বাধীনতার বিরোধিতা করে তারাই বাংলাদেশে জঙ্গিবাদের পৃষ্ঠপোষক।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন