News71.com
 Bangladesh
 07 Mar 16, 07:13 AM
 590           
 0
 07 Mar 16, 07:13 AM

পিরোজপুরের  ভাণ্ডারিয়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক ।।  

পিরোজপুরের  ভাণ্ডারিয়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক ।।   

নিউজ ডেস্কঃ পিরোজপুরের ভাণ্ডারিয়ায় র্যা ব ২মাদক ব্যবসায়ীকে আটক করেছে । গতরাতে ভাণ্ডারিয়া উপজেলার দক্ষিণ ভিটাবাড়িয়া গ্রাম থেকে মাদক বিক্রয়কালে তাদেরকে গ্রেপ্তার করে র‍্যাব-৮। গ্রেপ্তারকৃতরা ভাণ্ডারিয়ার ভিটাবাড়িয়া গ্রামের মো. মোশারফ হোসেন আকনের ছেলে মিলন আকন (৩২) ও শিয়ালকাঠি গ্রামের আব্দুল মান্নাস মিয়ার ছেলে সবুজ মিয়া(১৯) ।

জানা গেছে, র্যা ব-৮, বরিশাল, সিপিএসসির একটি বিশেষ দল গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে  রবিবার সন্ধ্যায় ভাণ্ডারিয়ার বটতলায় অবস্থানকালে উপজেলার দক্ষিণ ভিটাবাড়িয়া গ্রামের মো. হারুন অর রশিদের বাড়ির সামনের সড়কে অভিযান চালায়। তৎক্ষ্ণাত র্যা বের উপস্থিতি টের পেয়ে ২ মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টা করলে র্যাব সদস্যরা তাদেরকে আটক করে। পরে তাদের কাছ থেকে করে ২৩৩ পিস ইয়াবা পাওয়া যায় ।

র‍্যাব-৮ তাদের ভাণ্ডারিয়া থানায় হস্তান্তর করেছে। এ ব্যাপারে ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় বরিশাল র্যাবের সহকারী পরিচালক এ কে এম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন