News71.com
 Bangladesh
 30 Apr 16, 07:47 AM
 668           
 0
 30 Apr 16, 07:47 AM

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে কেউ বাংলাদেশকে দাবিয়ে রাখতে পারবে না ।। স্বরাষ্ট্র মন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে কেউ বাংলাদেশকে দাবিয়ে রাখতে পারবে না ।। স্বরাষ্ট্র মন্ত্রী

নিউজ ডেস্কঃ প্রধান মন্ত্রী বেঁচে থাকতে কেউ বাংলাদেশকে দাবিয়ে রাখতে পারবেনা। বিশ্বের সাহসী প্রধানমন্ত্রীর মধ্যে জননেত্রী শেখ হাসিনা একজন। আজ বিকেল ৪ টায় কমিউনিটি পুলিশিং ও সামাজিক সন্ধ্যার প্রধান অতিথির বক্তব্যদান কালে এ কথাগুলো বলেছেন, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

মন্ত্রী আরও বলেন, বাংলাদেশ বিশ্বের মধ্যে আইন শৃঙ্খলায় ৩৩ তম। আধুনিক বিশ্বের তুলনায় বাংলাদেশের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অনেক উন্নত। যুক্তরাষ্ট্রে প্রতিদিন যে পরিমান লোক খুন হয়, আমাদের দেশে তার তুলনায় অনেক কম।

তিনি আরও বলেন, বাংলাদেশে আইন শৃংখলা পরিস্থিতি অনেক নিয়ন্ত্রণে রয়েছে। বাংলাদেশের মানুষ ধর্মান্ধ নয়, বাংলাদেশের মানুষ ধর্মভীরু। আর এ ধর্মকে পুজি করে কিছু সংখ্যক মানুষ ধর্মের অপব্যবহার করছে। বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র হিসেবে প্রমাণ করার জন্য একটি মহল পায়তারা চালাচ্ছে। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা কখনি হতে দিবেন না। তিনি তা কঠোর হস্তে দমন করবেন। তিনি আরও বলেন, বাংলাদেশের পুলিশ অনেক প্রশিক্ষিত । তারা সব সময় বন্ধুর মত জনগণের পাশে দাঁড়িয়েছে।

পুলিশ সুপার সাইফুল্লাহ্ আল মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং ও সামাজিক সন্ধ্যায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের ইন্সিপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক বিপিএম পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য কর্ণেল (অব:) শওকত আলী, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বি. এম মোজাম্মেল হক, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নাভানা আক্তার, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সচিব ড. মোঃ মোজাম্মেল হক খান, ঢাকা রেঞ্জের ডিআইজি এস এম মাহফুজুল হক নুরুজ্জামান, জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হোসাইন খান, জেলা পরিষদ প্রশাসক মাষ্টার মজিবর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে এবং শরীয়তপুর পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামিলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নূর মোহাম্মদ কোতোয়াল, শরীয়তপুর সদর উপজেলা চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, গোসাইরহাট উপজেলা চেয়ারম্যান সৈয়দ নাসির উদ্দিন, ডামুড্যা উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, বাংলাদেশ আওয়ামী লীগ উপ কমিটির সহ সম্পাদক মেহেদী জামিল, শরীয়তপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল আমিন কোতোয়ালসহ বাংলাদেশ পুলিশের উর্ধতন কর্মকর্তা-কর্মচারী, কমিনিউটি পুলিশের সদস্য, সাংবাদিক এবং মানবাধিকার কর্মীরা উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন