News71.com
 Bangladesh
 13 May 16, 03:14 PM
 550           
 0
 13 May 16, 03:14 PM

জাতিকে কলঙ্কিত করেছিলেন খালেদা জিয়া ।। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

জাতিকে কলঙ্কিত করেছিলেন খালেদা জিয়া ।। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

নিউজ ডেস্কঃ বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া নিজামী মুজাহিদের গাড়িতে জাতীয় পতাকা দিয়ে জাতিকে কলঙ্কিত করেছিলেন। কিন্তু যুদ্ধাপরাধীদের বিচার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে কলঙ্ক থেকে জাতিকে মুক্ত করেছেন বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। আজ ভোলার গাজীপুর রোডে নিজ বাসভবন চত্বরে দলীয় কর্মীদের সঙ্গে এক সমাবেশে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে। বিশেষ করে গ্রমীণ অর্থনীতি এখন খুবই সমৃদ্ধ। ভোলা এখন সবচেয়ে সমৃদ্ধশালী জেলা। এখানে বিপুল পরিমাণ প্রাকৃতিক গ্যাসের মজুদ রয়েছে। জেলার চাহিদা মিটিয়ে খাদ্যশস্য এখন অন্যত্র যাচ্ছে।

ভোলা-বরিশালে সেতু নির্মাণের আশ্বাস দিয়ে মন্ত্রী বলেন, পদ্মা সেতুর কাজ শেষ হলে ভোলা থেকে সড়ক পথে অল্প সময়ের মধ্যে ঢাকায় যাওয়া যাবে। ভোলায় একটি বিশ্ববিদ্যায়লও নির্মাণ করা হবে।

ভোলা জেলা আওয়ামিলীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামিলীগ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন ও জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ আওয়ামিলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সকালে মন্ত্রী হেলিকপ্টারযোগে এক দিনের সংক্ষিপ্ত সফরে ভোলায় আসেন। পরে তিনি বাংলাবাজারে নির্মাণাধীন স্বাধীনতা মুক্তিযুদ্ধ জাদুঘর পরিদর্শন করেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন