News71.com
 Bangladesh
 14 May 16, 11:04 PM
 519           
 0
 14 May 16, 11:04 PM

এমপি রহিম উল্যাহ’র গাড়ি বহরে তল্লাশি, আটক ৭

এমপি রহিম উল্যাহ’র গাড়ি বহরে তল্লাশি, আটক ৭

নিউজ ডেস্কঃ ফেনী-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য রহিমুল্লাহর গাড়ি বহরে তল্লাশি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ফেনী ক্যাম্পের সদস্যরা। এসময় তার গাড়ি বহরে থাকা ১টি গাড়ি তল্লাশি করে বিভিন্ন মামলার আসামিসহ ৭জনকে আটক করা হয়েছে । আটকদের মধ্যে সাগর, ছোটন ও জহির সোনাগাজী থানায় ধর্ষণ ও ডাকাতি মামলার আসামি। এছাড়া ফয়সাল, নুর আলম, জাকির হোসেন ও সোহেল নামে ৪জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে ।

আজ রাত ৮টার দিকে ফেনী শহরতলীর লালপুল এলাকায় এ তল্লাশি চালানো হয়। এসময় এমপি রহিমুল্লার গাড়িবহর সোনাগাজী থেকে ঢাকার দিকে যাচ্ছিল। র‌্যাব-৭ ফেনী ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম বলেন গোপন সূত্রের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওই অংশে চেকপোস্ট বসায় তারা ।

এসময় এমপি রহিমুল্লাহর গাড়ি বহরের পেছনের ১টি গাড়িতে তল্লাশি করে ৭ জনকে আটক করা হয়। তাদের কাছে কোনো অস্ত্র পাওয়া গেছে কিনা-এ প্রশ্নের জবাবে তিনি জানান, তল্লাশিকালে কোনো অস্ত্র পাওয়া যায়নি।তার আগে গতকাল রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের জোরারগঞ্জে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর গাড়ি বহরেও তল্লাশি করে র‌্যাব। তবে এসময় কাউকে আটক করেনি তারা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন