News71.com
 Bangladesh
 15 May 16, 08:30 PM
 532           
 0
 15 May 16, 08:30 PM

খালেদা জিয়া পাকিস্তানের মুখপাত্র হিসেবে কাজ করছেন।। শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

খালেদা জিয়া পাকিস্তানের মুখপাত্র হিসেবে কাজ করছেন।। শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

নিউজ ডেস্কঃ আওয়ামিলীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বললেন, যুদ্ধাপরাধীদের বিচার হলেই পাকিস্তান যে ভাষায় প্রতিবাদ করে, খালেদা জিয়াও সেই একই ভাষায় কথা বলেন। বিএনপি নেত্রী খালেদা জিয়া পাকিস্তানের মুখপাত্র হিসেবে কাজ করছেন। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর বাংলাদেশকে নতুন করে পাকিস্তান সৃষ্টির ষড়যন্ত্র শুরু হয়। সেই ষড়যন্ত্র এখনও অব্যাহত আছে উল্লেখ করে তিনি আরও বলেন, জাতি শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে বলেই কোনো ষড়যন্ত্র সফল হচ্ছে না।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু আজ দুপুরে সাতক্ষীরা সার্কিট হাউজে জেলা আওয়ামিলীগের নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন। জেলা সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদের সভাপতিত্বে সার্কিট হাউসে অনুষ্ঠিত মতবিনিময় সভায় শিল্পমন্ত্রী আরও বলেন, শেখ হাসিনাকে ২১বার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু মৃত্যুর সঙ্গে আলিঙ্গন করে শেখ হাসিনা সকল ষড়যন্ত্র প্রতিহত করেছেন। তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

এরপর মন্ত্রী সাতক্ষীরা ভোমরা স্থলবন্দরে শুল্কমুক্ত বিপণি উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, সংসদ সদস্য জগলুল হায়দার, সংসদ সদস্য রিফাত আমিনসহ আওয়ামিলীগের নেতাকর্মীরা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন