News71.com
 Bangladesh
 19 May 16, 12:45 AM
 641           
 0
 19 May 16, 12:45 AM

খুলনার পাইকগাছায় ৭ম শ্রেণির মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ ।।

খুলনার পাইকগাছায় ৭ম শ্রেণির মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ ।।

নিউজ ডেস্কঃ খুলনার পাইকগাছায় ৭ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।গতকাল বিকেলে উপজেলার সোলাদানা ইউনিয়নের ভ্যাকটমারীর ১টি চিংড়ি ঘেরের বাসায় এ ঘটনাটি ঘটেছে। ধর্ষিতার মা বাদি হয়ে থানায় মামলা করলে এখনও পর্যন্ত অভিযুক্ত ধর্ষককে আটক করতে পারেনি পুলিশ ।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন বিকেল ৫ টার দিকে স্থানীয় গুচ্ছ গ্রামের পুকুর থেকে পানি নিয়ে বাড়ি ফেরার পথে প্রতিবেশী সোহরাব গাজীর ছেলে সাগর গাজী ওই ছাত্রীর পথরোধ করে তাকে জোর পূর্বক ধরে তার নিজ চিংড়ি ঘেরের বাসায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।এসময় বাইরে দাঁড়িয়ে থেকে ধর্ষণ কাজে তাকে সহায়তা করে স্থানীয় আতিয়ার রহমানের ছেলে আব্দুর রহমান । এসময় ধর্ষিতার চিৎকারে পথচারী হোসেন গাজী ও সবুরা নামে এক মহিলা এগিয়ে আসলে সাগর ও আব্দুর রহমান পালিয়ে যায় ।

এদিকে ধর্ষিতার মা সামলা বেগম অভিযোগ করেছেন, গ্রাম্য মাতব্বর সাঈদ সানা ও মজিদ গাজী ধর্ষকের পক্ষ নিয়ে প্রথমত বিয়ের প্রস্তাব দিয়ে ঘটনাটি ধামা চাপা দেওয়ার চেষ্টা করলেও পরবর্তীতে তারা বিষয়টি এড়িয়ে যান।এব্যাপারে আজ ধর্ষিতার মা বাদী হয়ে সাগর ও আব্দুর রহমানকে আসামি করে পাইকগাছা থানায় ১টি ধর্ষণ মামলা দায়ের করেছেন।মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই প্রবীর চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এখন পর্যন্ত আসামিদের কাউকে আটক করতে পারেনি পুলিশ ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন