News71.com
 Bangladesh
 02 Feb 16, 04:29 AM
 1062           
 0
 02 Feb 16, 04:29 AM

শিক্ষিকার আঘাতে ছাত্র অজ্ঞান।।মেডিকেলে ভর্তি

শিক্ষিকার আঘাতে ছাত্র অজ্ঞান।।মেডিকেলে ভর্তি

পাথরঘাটা সংবাদদাতা : বরগুনা জেলার পাথরঘাটায় ৪র্থ শ্রেনির ছাত্র জিহাদকে মেরে গুরুতর আহত করেছে তার শিক্ষিকা। জানাগেছে জিহাদের স্কুল শিক্ষিকা মাকসুদা বেগম ক্ষিপ্ত হয়ে ডাস্টার ছুড়ে মারায় জিহাদ গুরুতর আহত হয়েছে। তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিক্ষিকা মাকসুদা বেগম ঘটনার দিন থেকে আত্মগোপনে রয়েছেন। ঘটনাটি ঘটেছে গত শনিবার (৩০ জানুয়ারী) উপজেলার ৫৮ নম্বর খাসতবক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল চলাকালিন সময় এ ঘটনা ঘটে।

খবর নিয়ে জানাযায় , শনিবার জিহাদ স্কুলে দুষ্টামী করায় বিদ্যালয়ের শিক্ষিকা মাকসুদা বেগম রাগান্নিত হয়ে জিহাদকে লক্ষ করে একটি ডাস্টার ছুড়ে মারলে জিহাদ আহত হয় এবং অজ্ঞান হয়ে পরে। এরপর জিহাদকে তার বাসায় নিয়ে যায়। পরে অবস্থা গুরুতর হওয়ায় রোববার রাতে জিহাদকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে সহকারি শিক্ষিকা মাকসুদা বেগমের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান, বিষয়টি ভুলবসত ভাবে হয়েছে। শিক্ষক হিসাবে আমি তার সকল দায়ভার বহন করতে চাই আপনেরা আমাকে সহযোগিতা করেন। জিহাদের আহত হওয়ার ঘটনা সম্পর্কে বিদ্যলয়ের প্রধান শিক্ষিকা নাজমুন নাহার জানান, তিনি ঘটনার সময় স্কুলে ছিলেন না। ঘটনাটি শুনে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি ও উপজেলা শিক্ষা কর্মকর্তাকে জানিয়েছি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন