News71.com
 Bangladesh
 25 May 16, 01:08 AM
 424           
 0
 25 May 16, 01:08 AM

ইসরায়েলিদের আঁতাতে সারাদেশ গুপ্তহত্যা চালাচ্ছে বিএনপি-জামায়াত চক্র : স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম

ইসরায়েলিদের আঁতাতে সারাদেশ গুপ্তহত্যা চালাচ্ছে বিএনপি-জামায়াত চক্র : স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম

নিউজ ডেস্কঃ স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম বলেছেন, বিএনপি-জামায়াত চক্র এবার মুসলিম জাহানের চিরশত্রু মুসলমান খেকো ইসরায়েলিদের সঙ্গে হাত মিলিয়েছে। তারা সারাদেশে গুপ্তহত্যা চালাচ্ছে। তারাই দেশে জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছে। তিনি আজ বিকেলে চট্টগ্রামের লালদীঘি মাঠে ১৪দল আয়োজিত এক সমাবেশে এসব কথা বলেন তিনি ।

সম্প্রতি বিএনপির যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরীর সঙ্গে ইসরায়েলের লিকুদ পার্টির নেতা মেন্দি এন সাফাদির বৈঠকের একটি খবর ফাঁস হওয়ার পর আওয়ামি লীগ নেতারা অভিযোগ তোলেন, সরকার উৎখাতের ষড়যন্ত্রে ওই বৈঠক হয়েছিল। আসলাম ইতোমধ্যে গ্রেফতারও হয়েছেন।তাছাড়া সাম্প্রতিক সময়ে বাংলাদেশে বেশ ক’জন ব্লগার, বিশ্ববিদ্যালয় শিক্ষক, প্রকাশক, ধর্মীয় সংখ্যালঘু, বিদেশি নাগরিকসহ বিভিন্ন হত্যাকাণ্ডের পর মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গি সংগঠন আইএসের নামে দায় স্বীকার করে যে বিবৃতি আসে তার সত্যতা নেই বলেও দাবি ক্ষমতাসীনদের। তারা বলছেন, এতে দেশীয় জঙ্গী সংগঠনের হাত রয়েছে ।

১৪ দলের মুখপাত্র বলেন, আমরা স্পষ্ট বলতে চাই, নির্বাচন অবশ্যই হবে, তবে ২০১৯ সালের একদিন আগেও হবে না। জনগণ সিদ্ধান্ত নেবে কে সরকারে থাকবে বা থাকবে না।দেশবিরোধী ষড়যন্ত্র রুখতে, জঙ্গিবাদ নির্মূল, ইয়াবা ব্যবসা ও গুপ্তহত্যা বন্ধের দাবিতে চট্টগ্রাম মহানগর ১৪ দল এই সমাবেশের আয়োজন করে।আওয়ামি লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, এই চট্টগ্রাম সূর্য সেনের, এখান থেকেই বঙ্গবন্ধু ৬ দফা ঘোষণা দিয়েছিলেন। যতই ষড়যন্ত্র হোক শেখ হাসিনাকে উৎখাত করা যাবে না ।

নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন- জাসদ কেন্দ্রীয় কার্যকরী সভাপতি মঈনুদ্দিন খান বাদল, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার, তরিকত ফেডারেশনের কেন্দ্রীয় মহাসচিব এমএ আউয়াল, ন্যাপ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক, সাম্যবাদী দল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, গণআজাদী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস কে সিকদার, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. সাদাত হোসেন, বাংলাদেশ ওয়াকার্স পার্টির কেন্দ্রীয় সদস্য কামরুল আহসান, বাসদের আবদুস সামাদ, আওয়ামি লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া প্রমুখ ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন