News71.com
 Bangladesh
 26 May 16, 10:25 PM
 551           
 0
 26 May 16, 10:25 PM

রাষ্ট্রপতিকে আইন কমিশনের অনুষ্ঠানে আমন্ত্রণ।।

রাষ্ট্রপতিকে আইন কমিশনের অনুষ্ঠানে আমন্ত্রণ।।

নিউজ ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ আইন কমিশনের পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল। এ সময় রাষ্ট্রপতিকে তাদের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।


আজ বিকেলে কমিশনের চেয়ারম্যান সাবেক প্রধান বিচারপতি এবিএম খায়রুল হকের নেতৃত্বে ৫ সদস্যের এক প্রতিনিধি দল বঙ্গভবনে গিয়ে দেখা করেছেন। পরে এই তথ্য জানিয়েছেন আইন কমিশনের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বর্তমান সদস্য অধ্যাপক ড. এম শাহ আলম।


তিনি সাংবাদিকদের জানান, আগামী ৪ জুন অনুষ্ঠিতব্য কমিশনের ২০ বছর পূর্তি অনুষ্ঠানে যোগ দিতে রাষ্ট্রপতিকে আমন্ত্রণ জানানোর জন্য আমরা বঙ্গভবনে গিয়েছিলাম। এ সময় কমিশনের বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে রাষ্ট্রপতির সঙ্গে আমাদের কথাবার্তাও হয়েছে।


আইন কমিশনের চেয়ারম্যান বিচারপতি এবিএম খায়রুল হক ছাড়া প্রতিনিধি দলের সঙ্গে ছিলেন কমিশনের সদস্য বিচারপতি এটিএম ফজলে কবীর, অধ্যাপক ড. এম শাহ আলম, আইন কমিশনের সচিব জেলা জজ আলী আকবর ও মুখ্য গবেষণা কর্মকর্তা জেলা জজ ফওজুল আযীম।


তিনি বলেন, রাষ্ট্রপতি এ সময় কমিশনকে জনকল্যাণে নতুন আইন প্রণয়নের সুপারিশ করার জন্য আহ্বান জানান। এছাড়া বিদ্যমান আইনের আধুনিয়াকনের জন্যও পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান। রাষ্ট্রপতির কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন